২০ সেপ্টেম্বর ২০১৯

রেইনট্রি হোটেলে ২ তরুণী ধর্ষণ : সাক্ষ্যগ্রহণ ৮ এপ্রিল

রেইনট্রি হোটেলে ২ তরুণী ধর্ষণ : সাক্ষ্যগ্রহণ ৮ এপ্রিল - ফাইল ছবি

ঢাকার বনানীতে রেইনট্রি হোটেলে আলোচিত দুই তরুণীকে ধর্ষণের মামলায় সাক্ষ্যগ্রহণ করা হবে ৮ এপ্রিল। সোমবার এ মামলায় ধর্ষণের শিকার এক তরুণীকে জেরার দিন ধার্য ছিল। কিন্তু এদিন ওই তরুণী আদালতে হাজির হতে পারেননি। সেজন্য ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ রাষ্ট্রপক্ষ সময় চেয়ে আবেদন করেন। আদালতের বিচারক মোঃ খাদেম উল কায়েস শুনানী শেষে উপরোক্ত মর্মে তারিখ ধার্য্য করেন।

ধর্ষণের ঘটনার মূল আসামী সাফাত আহমেদ ও নাঈম আশরাফকে সোমবার কারাগার থেকে আদালতে হাজির করা হয়। অন্যদিকে, সাফাতের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন আদালতে হাজিরা দেয়।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানের নামে আমন্ত্রণ জানিয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে ৬ মে বনানী থানায় ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। ওই বছর ৭ জুন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি আদালতে আসামীদের বিরুদ্ধে চার্জশিট দেন।

চার্জশিটে আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় সরাসরি ধর্ষণের অভিযোগ করা হয়। সাফাত আহমেদের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসনের বিরুদ্ধে আইনের ৩০ ধারায় ধর্ষণে সহযোগিতার অভিযোগ আনা হয়। এরপর ২০১৭ সালের ১৩ জুলাই ট্রাইব্যুনাল আসামীদের অব্যাহতির আবেদন নামঞ্জুর করে চার্জ গঠন করেন।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy