২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে পুত্রবধূর মামলা

- ছবি : সংগৃহীত

গর্ভপাতের চেষ্টা, নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমসহ দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার ঢাকা মহানগর হাকিম মো. তোফাজ্জাল হোসেনের আদালতে মামলা দায়ের করেন দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসা। এ মামলায় আপন রিয়েল স্টেটের পরামর্শক মো. মোখলেছুর রহমানকেও আসামি করার আবেদন করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালে সাফাতের সঙ্গে বাদীর বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই থাকেন তিনি। বর্তমানে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকেই শ্বশুর দিলদার আহমেদ তার ওপর নির্যাতন করে আসছেন। স্বামীর অনেক অনৈতিক কাজে বাদী বাধা দিলেও শ্বশুর উল্টো তাকে উৎসাহিত করতেন এবং সহযোগিতা করতেন।

তিনি আরো জানান, আমার স্বামী কয়েক মাস জেলহাজতে থাকার পর গত ৩১ নভেম্বর জামিনে মুক্ত হলে তাকে নির্যাতনের বিষয়গুলো অবহিত করি। স্বামীকে জানানোর কারণে তার শ্বশুর ক্ষিপ্ত হয়ে গত ১৩ ফেব্রুয়ারি সাফাতের জামিন বাতিল করিয়ে কারাগারে পাঠান। এরপর থেকে গর্ভপাতের জন্য চাপ প্রয়োগ করেন। গত ৫ মার্চ রাত ৮টার দিকে বাদী ওষুধ ও স্বামীর প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য নিকটস্থ মার্কেটে যান। বাসায় ফেরার পর দিলদার আহমেদ ও মোখলেছুর রহমান মাথায় পিস্তল ঠেকান, থাপ্পড় মারেন ও গর্ভপাত করানোর উদ্দেশ্যে তলপেটে লাথি মারার চেষ্টা করেন। পরে স্বর্ণালংকার ও নগদ টাকা রেখে এক কাপড়ে বাসা থেকে বের করে দেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদ। বর্তমানে তিনি কারাগারে আছেন।


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল