১৮ মার্চ ২০১৯

নৌ-পরিবহন প্রকৌশলী নাজমুল হাসানের বিরুদ্ধে চার্জ গঠন

নৌ-পরিবহন প্রকৌশলী নাজমুল হাসানের বিরুদ্ধে চার্জ গঠন - সংগৃহীত

নৌ-পরিবহন অধিদপ্তরের প্রাক্তন প্রধান প্রকৌশলী ও সার্ভেয়ার ড. এস এম নাজমুল হকের বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। আগামী ৭ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বিচারের জন্য সাক্ষ্য গ্রহণের জন্য পরবর্তী তারিখ ধার্য্য করেন। মঙ্গলবার ঢাকার বিশেষ জজ-৬ এর বিচারক শেখ গোলাম মাহমুদ আসামীর অব্যাহতি আবেদন নাকচ করে চার্জ গঠন করেন এবং সাক্ষ্য গ্রহণের জন্য উপরোক্ত মর্মে তারিখ ধার্য্য করেন।

উল্লেখ্য, মেসার্স সৈয়দ শিপিং লাইন্সের এমভি প্রিন্স অব সোহাগ নামীয় যাত্রীবাহী নৌযানের রিসিভ নকশা অনুমোদন এবং নতুন নৌযানের নামকরণের অনাপত্তিপত্রের জন্য নাজমুল হক ১৫ লাখ টাকা ঘুষ দাবি করেন। বিষয়টি দুর্নীতি দমন কমিশনকে অবহিত করা হলে দুদক সকল বিধি-বিধান অনুসরণ করে কমিশনের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারে নেতৃত্বে ফাঁদ পাতে।

এর অংশ হিসেবে গত বছরের ১২ এপ্রিল বিকেল পৌনে ৬টায় ঘুষের টাকার কিস্তি বাবদ ৫ লাখ টাকা রাজধানীর সেগুন রেস্তোরাঁয় বসে যখন নাজমুল হক গ্রহণ করছিলেন, ঠিক তখনই দুদকের বিশেষ দলের সদস্যরা ঘুষের টাকাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করেন। এরপর রাজধানীর রমনা মডেল থানায় দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এর সহকারী পরিচালক আবদুল ওয়াদুদ বাদী হয়ে এ বিষয়ে মামলা দায়ের করেন।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al