১৮ মার্চ ২০১৯

সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে যা বললেন শাবানা আজমি

সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে যা বললেন শাবানা আজমি - সংগৃহীত

বলিউড অভিনেত্রী শাবানা আজমি সোয়াইন ফ্লুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। চিকিৎসকরা অবশ্য বলেছেন, এতে উদ্বেগেরে কিছু নেই। তাদের মতে, প্রয়োজনীয় চিকিৎসা শেষে বাড়ি ফিরতে পারবেন এই নন্দিত অভিনয়শিল্পী। শাবানা আজমি অবশ্য বলছেন, এই সুযোগে একটু অবসর কাটানোর ফুরসত মিলল।

নিয়মিত ডাক্তারি পরীক্ষা করাতে হাসপাতালে গিয়ে শাবানা আজমি জানতে পারেন, তিনি সোয়াইন ফ্লুতে আক্রান্ত। চিকিৎসকের পরামর্শে তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। শাবানা আজমি বলেন, ‘বিছানায় শুয়ে-বসে সময় কাটানোর সুযোগই পাই না। ফ্লুতে আক্রান্ত হয়ে একটু জোর করেই বিছানায় যেতে হচ্ছে। তবে দ্রুত সুস্থ হয়ে উঠছি।’

কিছুদিন আগেই জয়পুর সাহিত্য উৎসবে উপস্থিত হয়েছিলেন শাবানা আজমি। স্কুলের সহপাঠী ও বন্ধু শোভা দের সাথে সে সময় ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন এই অভিনয়শিল্পী। এ ছাড়া কানাডীয় চলচ্চিত্র সমালোচক ক্যামেরন বেইলির একটি স্ক্রিনশট ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। সেখানে বার্লিন চলচ্চিত্র উৎসবে ‘গাল্লি বয়’ নিয়ে উচ্ছ্বসিত একটি টুইট করেছিলেন ক্যামেরন। মেয়ে জয়া আকতারের সিনেমা ‘গাল্লি বয়’ নিয়ে মা হিসেবে তিনিও যথেষ্ট উচ্ছ্বসিত। শাবানা আজমি ‘অঙ্কুর’, ‘মৌসুম’, ‘আর্থ’, ‘নীরজা’, ‘মাকদি’সহ বেশ কিছু বলিউড ছবিতে অভিনয় করেছেন। 

শাবানা আজমির জন্ম ১৯৫০ সালের ১৮ই সেপ্টেম্বর। ভারতের সমান্তরাল চলচ্চিত্রের বিখ্যাত অভিনেত্রী। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি সমাজকল্যানমূলক কাজে অগ্রণী। তিনি বিয়ে করেছেন ভারতীয় গল্প লেখক জাভেদ আখতারকে। শাবানা আজমী ভারতের হায়দ্রাবাদ-এ জন্মগ্রহণ করেন, তার পিতা কাইফি আজমি একজন ভারতীয় কবি এবং মা শওকত আজমী একজন মঞ্চ অভিনেত্রী।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al