২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ঢাবি শিক্ষক সমিতি নির্বাচন-২০১৯

সাদা দলের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা

সাদা দলের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা - সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আসন্ন নির্বাচনে ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সাদা দল।

সোমবার নির্বাচন কমিশনার অধ্যাপক ড. তোফায়েলের কাছে তালিকাও জমা দেয়া হয়েছে। সাদা দলের প্যানেলে সভাপতি হিসেবে মৃত্তিকা পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো: আখতার হোসেন খানকে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক লুৎফর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে রাখা হয়েছে।

সাদা দলের পূর্ণাঙ্গ প্যানেল এবার আওয়ামী লীগ পন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্যানেলের অন্যরা হলেন সহ-সভাপতি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ছিদ্দিকুর রহমান খান, কোষাধ্যক্ষ একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. মোঃ মহব্বত আলী, যুগ্ম-সম্পাদক ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ও ইন্টারন্যাশনাল হলের প্রভোস্ট ড. মোঃ মহিউদ্দিন, সদস্য ড. এ বি এম শহিদুল ইসলাম, ড. দিলীপ কুমার বড়ুয়া, ড. মোহাম্মদ জসীম উদ্দিন, ড. মোঃ আবদুল করিম, মোঃ আলমগীর হোসেন (সম্রাট), ড. মোঃ ইলিয়াস-আল- মামুন, মোঃ ইসরাফিল প্রাং (রতন), ড. মোঃ নুরুল আমিন, ড. লায়লা নূর ইসলাম, এবং ড. মোঃ হাসানুজ্জামান। 

আগামী ৪ ডিসেম্বর এই নির্বাচন হবে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল