১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চিকিৎসা অসম্পূর্ণ রেখে খালেদাকে কারাগারে নেয়ার বিষয়টি হাইকোর্টে উপস্থাপন 

আদালতে বেগম খালেদা জিয়া। - ফাইল ছবি

খালেদার চিকিৎসা সম্পূর্ণ না করে কারাগারে নেয়ার বিষয়টি হাইকোটের নজরে এনেছে তার আইজীবী কায়সার কামাল। আজ বিচারপতি শেখ হাসান আরিফের হাইকোট বেঞ্চ এবিষয়ে লিখিত আবেদন করেত বলেন।

এবিষয়ে খালেদা জিয়ার পক্ষে একিটি আবেদন করা হয়েছে। ওই আবেদনের ওপর বিকেল ৪টায় শুনানি হতে পারে বলে আইনজীবী কায়সার কামাল জানিয়েছন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার নাজিমউদ্দিন রোডের সাবেক ঢাকা কেন্দ্রীয় কারাগারে নাইকো দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়াকে আদালতে হাজির করার পর হাজিরা শেষে তাকে আর হাসপাতালে ফিরিয়ে আনা হবে না বলে জানা  গেছে।

 


আরো সংবাদ



premium cement
১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার!

সকল