১৮ আগস্ট ২০১৯

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি - সংগৃহীত

প্রতারকচক্রের বিরুদ্ধে থানায় জিডি করেছেন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র মাসুদ বিন সাঈদী। তিনি অভিযোগ করেছেন, একটি প্রতারকচক্র বেশকিছু ফেসবুক আইডি ও পেজ খুলে কয়েক মাস ধরে তার নাম ও ছবি ব্যবহার করে জাতীয় নেতাদের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য প্রচার এবং টাকা চেয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে।

মাসুদ বিন সাঈদী আরও অভিযোগ করেন, ওইসব জালিয়াত ও প্রতারকচক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার রাজধানীর শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet