২৩ জানুয়ারি ২০১৯

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি

প্রতারকদের বিরুদ্ধে মাসুদ সাঈদীর জিডি - সংগৃহীত

প্রতারকচক্রের বিরুদ্ধে থানায় জিডি করেছেন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র মাসুদ বিন সাঈদী। তিনি অভিযোগ করেছেন, একটি প্রতারকচক্র বেশকিছু ফেসবুক আইডি ও পেজ খুলে কয়েক মাস ধরে তার নাম ও ছবি ব্যবহার করে জাতীয় নেতাদের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য প্রচার এবং টাকা চেয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে।

মাসুদ বিন সাঈদী আরও অভিযোগ করেন, ওইসব জালিয়াত ও প্রতারকচক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার রাজধানীর শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


আরো সংবাদ

পল্টনে পুলিশের ওপর হামলা : ছাত্রলীগ নেতাসহ আটক ১৭ আফরোজা আব্বাসের ব্যাংক হিসাব জব্দ সংরক্ষিত নারী আসনের বৈধতা নিয়ে রিট নবম ওয়েজবোর্ডের সুপারিশ পর্যালোচনার আগে সাংবাদিক নেতাদের সাথে তথ্যমন্ত্রীর বৈঠক বিশ্ব ইজতেমা নিয়ে রিটের পরবর্তী শুনানি ২৭ জানুয়ারি খাদ্যে ভেজাল দেয়ায় ৭ জনকে কারাদণ্ড সোনারগাঁওয়ে দূষণের প্রতিবাদে মিছিলে হামলা, আহত ১০ গাজীপুরে সালাহ উদ্দিন সরকারসহ বিএনপির ৫ নেতা কারাগারে ঢাকা-সিডনিতে ২৪ ফ্যাট-বাড়ির মালিক আবজালের সম্পদ জব্দের নির্দেশ ফুটবলার সালাউদ্দিনকে মাদক দিয়ে ফাঁসানো সেই এসআই প্রত্যাহার মোসাদ্দেক আলী দম্পতির বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

সকল