২১ জুন ২০১৯

লোডশেডিংয়ের কবলে সুপ্রিম কোর্ট

-

বিচার চলাকালে হঠাৎ করে লোডশেডিংয়ের কবলে পড়ে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট । বিচার চলাকালীন সময়ে আদালত কক্ষগুলোতে তখন অন্ধকার নেমে আসে। আজ রোববার সকাল ১০টা ৫০ মিনিটের দিকে এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের সকল আদালতেই বিচারকেরা বিচারকাজ চালিয়ে যান। তবে, স্বাভাবিক কার্যক্রমে অনেকটাই ছেদ পড়ে। আইনজীবীরাও ঘর্মাক্ত শরীরে আদালতে থেকে বিচার কার্যক্রম পর্যবেক্ষণ ও শুনানিতে অংশ নেন।

এদিকে, হঠাৎ করেই সুপ্রিম কোর্টে বিদ্যুৎ বিভ্রাটের পর পরিস্থিতি স্বাভাবিক করতে তৎপর হয়ে উঠে, তাৎক্ষণিক পদক্ষেপ নেয় সুপ্রিম কোর্ট প্রশাসন। রেজিস্ট্রার জেনারেল ড. জাকির হোসেন সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিদ্যুৎ সংযোগে দ্রুত পদক্ষেপ নিতে নির্দেশ দেন। ২২ মিনিট পর পরিস্থিতি স্বাভাবিক হয়। সংশ্লিষ্ট আইনজীবীরা বলছেন, দেশের সর্বোচ্চ আদালতে বিচার চলাকালীন ২২ মিনিট বিদ্যুৎ না থাকা নজিরবিহীন।


আরো সংবাদ

মেয়াদোত্তীর্ণ ওষুধ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে বিতর্ক ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সাথে জাতীয় পার্টি নেতৃবৃন্দের বৈঠক খাদ্য সংরক্ষণে ১৭০টি খাদ্য গুদাম ও ২০০টি সাইলো নির্মাণ করা হচ্ছে আরব আমিরাত ও মালয়েশিয়ায় কর্মী প্রেরণ শিগগিরই : সংসদে প্রতিমন্ত্রী মৎস্যজীবী দলের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত জলাবদ্ধতা-যানজটে রাজধানীতে চরম ভোগান্তি লড়াই করেও পারলো না বাংলাদেশ টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্য বিশ্ব শরণার্থী দিবস উপলক্ষে রোহিঙ্গা ক্যাম্পে বিক্ষোভ কুমিল্লায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ প্রি-পেইড মিটারে দুর্নীতি ওজোপাডিকো ও সংগ্রাম কমিটিকে নিয়ে বসবেন খুলনার মেয়র

সকল