২৩ জানুয়ারি ২০১৯

জাবালে নূরের ৬ বাস জব্দ

জাবালে নূরের বাস - সংগৃহীত

রুট পারমিট বাতিল করা সত্ত্বেও পরিবহন চালানোর অভিযোগে জাবালে নূর পরিবহনের ৬ বাস জব্দ করেছে র‌্যাব। শনিবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে র‌্যাব-১ ও র‌্যাব-৪ এর সদস্যরা এসব বাস জব্দ করে।
র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইং প্রধান মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, বিআরটিএ কর্তৃক রুট পারমিট বাতিল হওয়া সত্ত্বেও জাবালে নূর পরিবহনের বাসগুলো রাস্তায় বের করা হয়। তাই সেগুলো জব্দ করা হয়েছে।

এর আগে গত ১ আগস্ট রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় জাবালে নূর পরিবহনের রুট পারমিট বাতিল করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।

গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের দুই বাসের চালকের রেষারেষিতে এক বাসের চাপায় মিম ও রাজিব নামের দুই শিক্ষার্থী নিহত হয়। আহত হয় আরও ১০-১৫ শিক্ষার্থী। ঘটনার দিনই নিহত মিমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

 


আরো সংবাদ

পল্টনে পুলিশের ওপর হামলা : ছাত্রলীগ নেতাসহ আটক ১৭ আফরোজা আব্বাসের ব্যাংক হিসাব জব্দ সংরক্ষিত নারী আসনের বৈধতা নিয়ে রিট নবম ওয়েজবোর্ডের সুপারিশ পর্যালোচনার আগে সাংবাদিক নেতাদের সাথে তথ্যমন্ত্রীর বৈঠক বিশ্ব ইজতেমা নিয়ে রিটের পরবর্তী শুনানি ২৭ জানুয়ারি খাদ্যে ভেজাল দেয়ায় ৭ জনকে কারাদণ্ড সোনারগাঁওয়ে দূষণের প্রতিবাদে মিছিলে হামলা, আহত ১০ গাজীপুরে সালাহ উদ্দিন সরকারসহ বিএনপির ৫ নেতা কারাগারে ঢাকা-সিডনিতে ২৪ ফ্যাট-বাড়ির মালিক আবজালের সম্পদ জব্দের নির্দেশ ফুটবলার সালাউদ্দিনকে মাদক দিয়ে ফাঁসানো সেই এসআই প্রত্যাহার মোসাদ্দেক আলী দম্পতির বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

সকল