১৯ সেপ্টেম্বর ২০১৮

শহিদুল আলমকে হাসপাতালে নেয়া হয়েছে

-

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় রিমান্ডে থাকা আলোকচিত্রী শহিদুল আলমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়েছে।

হাইকোর্টের নির্দেশের পর আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসার জন্য তাকে বিএসএমএমইউয়ে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে দৃক গ্যালারির মহাব্যবস্থাপক এ এস এম রেজাউর রহমান জানান, পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয় থেকে আজ (বুধবার) সকালে শহিদুল আলমকে হাসপাতালে নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, বিএসএমএমইউয়ে ডিবির প্রহরায় কেবিন ব্লক ৫১২ নম্বরে তার পরীক্ষা-নিরীক্ষা চলছে। তার চিকিৎসার জন্য চার সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

সাতিদিনের রিমান্ডে থাকা আলোকচিত্রী শহিদুল আলমকে চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল মঙ্গলবার নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের করা আন্দোলনের মধ্যে ‘উসকানিমূলক মিথ্যা’ বক্তব্য প্রচারের অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনের তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে তার বিরুদ্ধে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।


আরো সংবাদ

জবিতে সমাবর্তনের দাবিতে তৃতীয় দিনের মতো বিক্ষোভ কেরানীগঞ্জে পিতা-পুত্র হত্যা মামলার আবার রায় আজ দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের সুযোগ নেই : বাম গণতান্ত্রিক জোট খালেদা জিয়ার চিকিৎসার জন্য আইজি প্রিজনের মেডিক্যাল বিশ্ববিদ্যালয় পরিদর্শন এলজিইডির টেন্ডারে অনিয়মের অভিযোগ সংসদীয় কমিটিতে শিশু অধিকারবিষয়ক সংসদীয় ককাসের সাথে এএসডির মতবিনিময় সুমুদ্রগামী জেলেদের উন্নয়নে নতুন প্রকল্প গ্রহণের আশ্বাস মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নৌপ্রধানের যুক্তরাষ্ট্র গমন পতনের ভয়ে সরকার আতঙ্কিত : রিজভী সৈয়দ আশরাফ গুরুতর অসুস্থ : সংসদে ৯০ কার্যদিবসের ছুটি মঞ্জুর ১৩ অক্টোবর পদ্মা রেলসেতু নির্মাণ কাজের উদ্বোধন

সকল