১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চীনে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় বিমান চলাচল ব্যাহত

-

চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সিচুয়ান প্রদেশের রাজধানী চেংদুতে প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে ১৪টি ফ্লাইট বাতিল করা হয়েছে এবং অনেক যাত্রী আটকা পড়েছে। মঙ্গলবার স্থানীয় বিমানবন্দর সূত্র এ কথা জানিয়েছে। খবর সিনহুয়ার।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ নগরীতে প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে চেংদু শুয়াংলিউ আন্তর্জাতিক বিমানবন্দরের দু’টি রানওয়ের উভয়টি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ এ দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ১৪টি ফ্লাইট বাতিল করে এবং এ বিমানবন্দর অভিমুখী আরো অনেক ফ্লাইটকে বিকল্প বিমানবন্দরে অবতরণ করতে বলে।

স্থানীয় আবহাওয়া কর্তৃপক্ষ মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ঝড়বৃষ্টি অব্যাহত থাকতে পারে বলে সতর্কতা জারি করেছে। এতে আরো ফ্লাইট চলাচল ব্যাহত হতে পারে বলে আশংকা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল