১৯ জুন ২০১৯

চীনে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় বিমান চলাচল ব্যাহত

-

চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সিচুয়ান প্রদেশের রাজধানী চেংদুতে প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে ১৪টি ফ্লাইট বাতিল করা হয়েছে এবং অনেক যাত্রী আটকা পড়েছে। মঙ্গলবার স্থানীয় বিমানবন্দর সূত্র এ কথা জানিয়েছে। খবর সিনহুয়ার।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ নগরীতে প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে চেংদু শুয়াংলিউ আন্তর্জাতিক বিমানবন্দরের দু’টি রানওয়ের উভয়টি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ এ দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ১৪টি ফ্লাইট বাতিল করে এবং এ বিমানবন্দর অভিমুখী আরো অনেক ফ্লাইটকে বিকল্প বিমানবন্দরে অবতরণ করতে বলে।

স্থানীয় আবহাওয়া কর্তৃপক্ষ মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ঝড়বৃষ্টি অব্যাহত থাকতে পারে বলে সতর্কতা জারি করেছে। এতে আরো ফ্লাইট চলাচল ব্যাহত হতে পারে বলে আশংকা করা হচ্ছে।


আরো সংবাদ

‘বিচারের বাণী নীরবে নিভৃতে কাঁদে’ নির্বাচনী ব্যবস্থায় জনমনে অনাস্থা সৃষ্টি হয়েছে : মেনন নিখোঁজ তিন যমজ বোনকে যেভাবে উদ্ধার করা হয়েছে শাজাহান খানের ভাইয়ের সমর্থকদের বিরুদ্ধে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ বৃষ্টি চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে টাইগারদের সামনে আমরা গণতন্ত্রের শোকযাত্রায় শামিল হতে চাই না : মাহবুব তালুকদার অস্ট্রেলিয়ার সাথে জয়ের বিকল্প নেই বাংলাদেশের বাজেটে স্বাস্থ্য খাতে যে বরাদ্দ জনগণ ও চিকিৎসকদের মধ্যে উত্তেজনা বাড়বে  ধীর গতিতে কেন এগোচ্ছে আফ্রিকা? বাংলাদেশের বিপক্ষে ফার্স্ট বোলিংয়েই আস্থা অজি কোচের ২০২০ সালের মধ্যে শতভাগ বিদ্যুৎ : নসরুল হামিদ

সকল