২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুমিল্লার এক মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার জামিন আবেদন

-

কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করা হয়েছে।

আজ রোববার বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মজিবুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আবেদন করা হয়।

আইনজীবীরা জানান, গত ২৭ জুলাই বুধবার কুমিল্লার আদালত খালেদা জিয়াকে এ মামলায় জামিন আবেদন নামঞ্জুর করেছেন। সে আদেশের বিরুদ্ধে আমরা হাইকোর্টে আপিল করেছি এবং ম্যাডামের জামিন চেয়েছি।

এর আগে হাইকোর্ট এ মামলায় খালেদা জিয়ার জামিন আবেদন নিষ্পত্তি করতে আদেশ দিয়েছিল। সে মোতাবেক বুধবার কুমিল্লার আদালতে আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা। শুনানি শেষে আদালত তাকে জামিন দেয়নি। সে আদেশের বিরুদ্ধে আজ হাইকোর্টে আবেদন করা হলো।

কুমিল্লার চৌদ্দগ্রামে হত্যা ও নাশকতার পৃথক দুই মামলায় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন প্রশ্নে জারি করা রুলের ওপর গত ১৬ জুলাই আংশিক শুনানি অনুষ্ঠিত হয়। এরপর মামলার কার্যক্রম মুলতবি করেন হাইকোর্ট।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল