২৭ জুন ২০১৯

কুমিল্লার এক মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার জামিন আবেদন

-

কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করা হয়েছে।

আজ রোববার বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মজিবুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আবেদন করা হয়।

আইনজীবীরা জানান, গত ২৭ জুলাই বুধবার কুমিল্লার আদালত খালেদা জিয়াকে এ মামলায় জামিন আবেদন নামঞ্জুর করেছেন। সে আদেশের বিরুদ্ধে আমরা হাইকোর্টে আপিল করেছি এবং ম্যাডামের জামিন চেয়েছি।

এর আগে হাইকোর্ট এ মামলায় খালেদা জিয়ার জামিন আবেদন নিষ্পত্তি করতে আদেশ দিয়েছিল। সে মোতাবেক বুধবার কুমিল্লার আদালতে আবেদন করেন খালেদা জিয়ার আইনজীবীরা। শুনানি শেষে আদালত তাকে জামিন দেয়নি। সে আদেশের বিরুদ্ধে আজ হাইকোর্টে আবেদন করা হলো।

কুমিল্লার চৌদ্দগ্রামে হত্যা ও নাশকতার পৃথক দুই মামলায় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন প্রশ্নে জারি করা রুলের ওপর গত ১৬ জুলাই আংশিক শুনানি অনুষ্ঠিত হয়। এরপর মামলার কার্যক্রম মুলতবি করেন হাইকোর্ট।


আরো সংবাদ

সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর

সকল