২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লার দুই মামলায় খালেদা জিয়ার জামিন প্রশ্নে রুলের শুনানি ১৬ জুলাই

-

কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলাসহ দুই জামিন প্রশ্নে জারি করা রুলের শুনানির জন্য আগামী ১৬ জুলাই দিন ধার্য করেছেন হাইকোর্ট।

আজ বৃহস্পতিবার বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এসএম মজিবুর রহমানের বেঞ্চ শুনানির জন্য এ দিন ধার্য করেন।

এর আগে এ মামলায় হাইকোর্ট জামিন দিয়ে রুল জারি করেন। পরে রাষ্ট্রপক্ষ আপিল করলে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত রেখে রুল চার সপ্তাহের মধ্যে নিষ্পত্তি করতে বলেন আপিল বিভাগ। বৃহস্পতিবার কার্যতালিকায় এলে সময় আবেদন করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির উল্লাহ। খালেদা জিয়ার পক্ষে ছিলেন তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। সঙ্গে ছিলেন আইনজীবী মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, মাসুদ রানা, এ কে খান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল