২৬ সেপ্টেম্বর ২০১৮

দীপন হত্যা মামলায় তদন্ত অগ্রগতির প্রতিবেদন ৩১ জুলাই

দীপন হত্যা মামলায় তদন্ত অগ্রগতির প্রতিবেদন ৩১ জুলাই। - সংগৃহীত

প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যা মামলায় তদন্ত অগ্রগতির প্রতিবেদন ৩১ জুলাই। গতকাল মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত সংক্রান্তে কোন প্রতিবেদন আদালতে দাখিল করেনি। সেজন্য ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব মামলার নথি পর্যালোচনা করে উপরোক্ত মর্মে তারিখ ধার্য্য করেন।

উল্লেখ্য-২০১৫ সালের ৩১ অক্টোবর আজিজ সুপার মার্কেটের নিজ অফিসে দীপনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সেদিন বিকেলে তার স্ত্রী রাজিয়া রহমান শাহবাগ থানায় একটি হত্যা মামলা করেন। মামলা দায়ের করার পর বিভিন্ন সময় আনসারুল্লাহ বাংলাটিমের তিন সদস্যকে গ্রেফতার করে তদন্ত সংস্থা। তারা হলেন-মাঈনুল হাসান শামীম, আব্দুস সামাদ ওরফে আব্দুস সবুর ও খায়রুল ইসলাম। তারা কারাগারে আটক রয়েছে।


আরো সংবাদ

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগের পরই শতরান! ডিজিটাল নিরাপত্তা আইন : প্রফেসর আসিফ নজরুলের বিশ্লেষণ আফগানিস্তান নিয়ে যা বললেন ধোনি কিশোরগঞ্জের মালা-রুমা বেগমদের স্বাবলম্বী হওয়ার গল্প রাঙ্গামাটির কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই আত্মহত্যার চেষ্টা করলেই কারাদণ্ড বা জরিমানা ভেনিজুয়েলাকে একঘরে করতে কলম্বিয়ার প্রেসিডেন্টের আহ্বান আন্তর্জাতিক সকল বিরোধ নিষ্পত্তি ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ভারতে বন্যায় ১০ জনের প্রাণহানি ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত জাতিসঙ্ঘ শরণার্থী পুরস্কার পেলেন সুদানী চিকিৎসক

সকল