১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

হাজারীবাগ ও কাওরানবাজার থেকে ৯৭ জন গ্রেফতার

হাজারীবাগ ও কাওরানবাজার থেকে ৯৭ জন গ্রেফতার - নয়া দিগন্ত

রাজধানীর হাজারীবাগের গণকটুলি ও কাওরান বাজারে মাদকবিরোধী পৃথক অভিযানে ৯৭ জন মাদক কারবারী ও মাদকসেবীকে আটক করা হয়েছে। একই সাথে বিপুল পরিমাণে চোলাই মদ, ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়েছে। রোববার বেলা ১১ টা থেকে প্রায় ৭ শতাধিক পুলিশ সদস্য গনকটুলি এলাকা ঘিরে ফেলে। এসময় আশপাশের রাস্তার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়। এরপরই শুরু হয়ে দুপুর দেড়টার দিকে অভিযান শেষ হয়। কাওরানবাজারে শুরু হয় বেলা ২ টা থেকে। অভিযান শেষ বিকেল সাড়ে ৫ টায়।

অভিযান শেষে ডিএমপির ধানমন্ডি জোনেরর এডিসি আব্দুল্লাহিল কাফি বলেন, রমনা পুলিশের সাথে ডিবি, ডগ স্কোয়াড, ও সোয়াটের সদস্যরা অভিযানে অংশ নেন। প্রায় তিনঘণ্টার অভিযানে মাদকের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে ৫০ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ৫ জন নারী সদস্য রয়েছেন। এডিসি কাফি বলেন, এখানে চোলাই মদের একটি কারখানা পাওয়া গেছে যেখান থেকে প্রায় ১৫শ’ লিটার মদ উদ্ধার করা হয়েছে। এছাড়াও ৩০০ ইয়াবাসহ গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় দেখা যায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই বাইরে তালা লাগিয়ে ঘরের ভেতরে অবস্থান করছিল, পরে তালা ভেঙে পুলিশ তাদের আটক করে। পুলিশের রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার বলেন, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হাজারীবাগের গনকটুলি এলাকায় অভিযান চালানো হয়েছে। এই অভিযানে গ্রেফতারকৃতদের যাচাই-বাছাই করা হচ্ছে। মাদকের সাথে সংশিøষ্ট নেই এমন কেউ থাকলে তাকে ছেড়ে দেয়া হবে বলে জানান তিনি।

অপরদিকে বেলা আড়াইটা থেকে কাওরান বাজার এলাকায় শুরু হয় মাদক বিরোধী অভিযান। এই এলাকা থেকে চার নারীসহ ৪৭ জনকে আটক করে পুলিশ। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত সেখান থেকে উদ্ধার হওয়া মাদকের পরিমান জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক

সকল