২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে মা-মেয়ে ঝিনাইদহে অবসরপ্রাপ্ত শিক্ষকসহ নিহত ৭

-

গাজীপুরে বাস উল্টে মা ও শিশু মেয়ে এবং ঝিনাইদহে বাসচাপায় অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ ছাড়া ময়মনসিংহের ভালুকা, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল, নীলফামারীর জলঢাকা ও নরসিংদীর মনোহরদীতে আরো চারজনসহ মোট সাতজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
মনোহরদী (নরসিংদী) সংবাদদাতা জানান, নরসিংদীর মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় মামুন মিয়া নামে এক নসিমন চালক নিহত হয়েছেন। গতকাল বিকেলে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী উপজেলার চালাকচর মোদক বাড়ির কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত নসিমনচালক গাজীপুর জেলার কাপাসিয়া থানার বীর উজলী গ্রামের খুরশিদ মিয়ার ছেলে। কটিয়াদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাসের সাথে চালাকচরগামী গাছ বোঝাই নসিমনের সংঘর্ষ হয়। এতে গাছ ভর্তি নসিমনটি রাস্তার পাশের ধান ক্ষেতে ছিটকে পড়ে এবং নসিমনচালক মামুন মিয়া ঘটনাস্থলেই মারা যান। মনোহরদী থানার উপপরিদর্শক এসআই গাজী মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। বাস ও চালককে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে।
গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরের কালিয়াকৈরে গতকাল একটি বাস উল্টে এক গৃহবধূ ও তার শিশু সন্তান নিহত এবং ছয়জন আহত হয়েছে। নিহতরা হলেন কালিয়াকৈর উপজেলার পূর্ব চন্দ্রার বোর্ডঘর এলাকার ইদ্রিস আলীর স্ত্রী ফাতেমা বেগম (৩৩) ও তার মেয়ে আরবি আক্তার (৯ মাস)। সালনা হাইওয়ে থানার ওসি মুজিবুর রহমান ও স্থানীয়রা জানান, কালিয়াকৈরের চন্দ্রা থেকে আজমেরী পরিবহনের একটি বাস গতকাল সকালে ঢাকা যাচ্ছিল। বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মৌচাক নুরবাগ এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে আরোহী ফাতেমা ও তার শিশু মেয়ে আরবি ঘটনাস্থলেই নিহত এবং ছয়জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার ও বাসটি জব্দ করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।
নীলফামারী সংবাদদাতা জানান, সড়ক দুর্ঘটনায় নীলফামারীর জলঢাকায় তিন বছর বয়সের আল মোমিন নামে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন দুইজন। গত শনিবার রাতে নীলফামারী-জলঢাকা সড়কের বগুলাগাড়ি ব্রিজের পাড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আল মোমিন বগুলাগাড়ি বারোঘরিয়া পাড়ার আশরাফুল হকের ছেলে। স্থানীয়রা জানান, অটোরিকশায় বাড়ি থেকে তিনজন মিলে রাজারহাটে যাচ্ছিলেন তারা। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রলি অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় শিশুটি। এ সময় আহত হন শিশুটির বাবা আশরাফুল হক (৩৫) ও অটোচালক আলমগীর হোসেন (৩৮)। জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় বালুবাহী চলন্ত ট্রাকের পেছনে সবজিবাহী পিকআপের ধাক্কায় গৌতম গাঙ্গুলী (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি গাজীপুর শ্রীপুরের সুখ রঞ্জন গাঙ্গুলীর ছেলে। গত শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার সিডস্টোর এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপটি আটক করেছে। ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, ঢাকাগামী সবজিবাহী দ্রুতগতির পিকআপটি ঘটনার সময় ওই স্থানে পৌঁছে বালুবাহী চলন্ত ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ব্যবসায়ী গৌতম গাঙ্গুলী নিহত হন। ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর উযায়ের আল মাহমুদ আদনান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
রানীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে বেপরোয়া গতিতে চলা একটি ট্রাকচাপায় আয়েশ আলী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার উপজেলার নেকমরদ থেকে বাংলাগড় স্থানীয় পাকা সড়কের ডাঙ্গীপাড়া কুলিক নদীর ছোট সেতু সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।
ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মরহম আলী জানান, নিহত আয়েশ আলী বাচোর ইউনিয়নের ভাংবাড়ী গ্রামের শানু মোহাম্মদের ছেলে। তিনি সাইকেল চালিয়ে নেকমরদের দিকে আর ট্রাকটি তার উল্টো দিকে যাচ্ছিল। পথিমধ্যে সাইকেল আরোহীকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই মারা যান সাইকেল আরোহী আয়েশ আলী। রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ট্রাকটি আটক করা হয়েছে বলে জানান তিনি।
ঝিনাইদহ সংবাদদাতা জানান, ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী বাজারে মামুন পরিবহনের একটি বাসের চাপায় উত্তর নারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক শওকত হোসেন (৮০) নিহত হয়েছেন। গত শনিবার বিকেলে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ওই বাসটির চালক দ্রুতগতিতে গাড়ি চালানোর সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত শওকত হোসেন হলিধানী ইউনিয়নের কোলা গ্রামের মৃত আহমদ হাজী খন্দকারের ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদ হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে বাসটি ঝিনাইদহের দিকে আসছিল। পথিমধ্যে হলিধানী বাজার পৌঁছালে শওকত হোসেনকে পেছন দিক থেকে মামুন পরিবহনের বাসটি ধাক্কা দেয়। স্থানীয়রা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল