১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ব্যাংক কর্মকর্তাসহ বিভিন্ন স্থানে নিহত ৬

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে এক ব্যাংক কর্মকর্তাও রয়েছেন।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল দুপুরে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা সড়কের বঙ্গবন্ধু পেশাজীবী হাইস্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সামসুর রহমান সানা (৪০)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের শহীদুল্যাহর সানার ছেলে এবং পাটকেলঘাটা ডাচবাংলা ফাস্ট ট্র্যাকের এডিসি ম্যানেজার ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেলে অফিস শেষে বাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে ঘটনাস্থলে হঠাৎ মোটরসাইকেলটি রাস্তার উপর উল্টে পড়ে যায়। এ সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী সজিব (৩০) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও ৩জন। নিহত সজিব ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর বারো মাইল এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায় ভেড়ামারা-কুষ্টিয়া মহাসড়কের বহলবাড়ীয়া সেন্টারের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।
জানাযায়, সজিব ও তার তিন বন্ধু মিঠুন, আসিফ, আজিজুল একই মোটরসাইকেলে ঘুরতে বের হন। ঘটনাস্থলের সামনে একটি ড্রাম ট্রাককে ওভারটেক করতে যায়। এ সময়ে ড্রাম ট্রাকের সাথে ধাক্কা লেগে সজিব ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।
রাজবাড়ী ও বালিয়াকান্দি সংবাদদাতা জানান, রাজবাড়ীর কালুখালি-পাংশা সড়কের মাছবাড়িতে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক হানিফ (৩৭) নিহত এবং তার বন্ধু রনি গুরুতর আহত হয়েছেন।
গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ও আহতের বাড়ি বরিশালের গৌরনদীতে। তারা গত রোববার কালুখালি উপজেলার মাছবাড়ি ইউনিয়নের কোমরপুর গ্রামে তাদের আরেক বন্ধু আব্দুল কাদেরের বাড়িতে বেড়াতে এসেছিলেন।
কালুখালি থানার ওসি তদন্ত শহীদুল ইসলাম জানান, রোববার ঢাকা থেকে ওই দুই ব্যক্তি একটি প্রাইভেটকার নিয়ে আব্দুল কাদেরের বাড়িতে বেড়াতে আসেন। আসার পরই তাদের গাড়িটি নষ্ট হয়ে যায়। তাই গতকাল গাড়ি মেরামতের জন্য পার্স আনতে বন্ধুর মোটরসাইকেল নিয়ে পাংশা যাওয়ার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে তারা নিহত ও আহত হন।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার গুনাইহাটি এলাকায় সিএনজিচালিত থ্রি হুইলারের চাপায় প্রেসি রোজারিও (৫) নামে এক শিশু নিহত হয়েছে। গত রোববার সন্ধ্যায় ফিডার সড়কে নিজ বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত প্রেসি গুনাইহাটি মহল্লার প্রকাশ রোজারিওর মেয়ে।
বনপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাহিদ্লু ইসলাম জানান, রোববার সন্ধ্যা ৬টার দিকে প্রেসি রাস্তা পার হয়ে বাড়ির দিকে আসছিল। এ সময় রাস্তায় দ্রুতগামী একটি সিএনজি অটোরিকশা তাকে চাপা দেয়। স্বজনরা গুরুতর অবস্থায় তাকে স্থানীয় পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় চালক সিএনজি অটোরিকশা নিয়ে কৌশলে পালিয়ে যায়।
সাভার (ঢাকা) সংবাদদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় গতকাল সকালে নাইট ডিউটি করে অফিস থেকে ফেরার পথে এক গামের্ন্টস শ্রমিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতের নাম মো: আব্দুর রশিদ (২৯)। তিনি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার সুখাতি এলাকার সাইফুর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার রাতে ছিল নিহত শ্রমিক আব্দুর রশিদের নাইট ডিউটি। ডিউটি শেষ করে গতকাল সকালে সাভারের পানপাড়া এলাকার ভাড়া বাসায় ফেরার পথে দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় এক রিকশাচালকও আহত হন। তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাভার মডেল থানার (এসআই) মো: এনামুল জানান, নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
ইউএনবি জানায়, সড়ক দুর্ঘটনায় আহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী তাহমীদুল ইসলাম চৌধুরী মারা গেছেন। গতকাল সকালে চট্টগ্রাম নগরীর জিইসি মোড় সংলগ্ন মেডিক্যাল সেন্টার হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত তাহমীদুল চুয়েটের কম্পিউটার প্রকৌশল বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলার বৈলছড়ি গ্রামে।
চুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক মশিউল হক জানান, গত শনিবার রাতে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার লিচুবাগান এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী তাহমিদসহ চারজন গুরুতর আহত হন। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাতেই ফয়সাল কবির নামে একজনের মৃত্যু হয়। পরে আহত তাহমীদুল ইসলাম, কাজী রোসালিয়া এবং নাসিবা নাওয়ার নামে অপর তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা

সকল