২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে ৭ মাসের শিশুকে সিএনজি থেকে ছুড়ে ফেলা হলো কবরস্থানের পাশে

-

চট্টগ্রাম নগরে সাত-আট মাস বয়সী এক শিশু কন্যাকে চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কবরস্থানের পাশে ছুড়ে ফেলে পালিয়ে গেছে অজ্ঞাত ব্যক্তি। এক পুলিশ কর্মকর্তা শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। শিশুটিকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।
গত সোমবার বেলা ১টার দিকে খুলশী থানাধীন চট্টগ্রাম সরকারি মডেল স্কুল ও কলেজের পাশে এ ঘটনা ঘটে। খুলশী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো: হিরণ মিয়া নয়া দিগন্তকে বলেন, বেলা ১টার দিকে চট্টগ্রাম সরকারি মডেল স্কুল ও কলেজের সামনে পরীক্ষার ডিউটি করছিলাম। খুলশী কলোনি থেকে পলিটেকনিক মোড়ের দিকে যাওয়া একটি সিএনজি অটোরিকশা থেকে নেমে এক ব্যক্তি কিছু একটা জিনিস সড়কের পাশে কবরস্থানে ফেলে দিচ্ছিলেন দেখছিলাম। ফেলে দিয়ে সিএনজি অটোরিকশাটি দ্রুত চলে যায়।
হিরণ মিয়া বলেন, দৌড়ে গিয়ে তখন শিশুটিকে দেখতে পাই। শিশুটির খুব মুমূর্ষু অবস্থা এবং শরীরে ময়লা দুর্গন্ধ ছিল। পরে শিশুটিকে উদ্ধার করে একটি সিএনজি অটোরিকশা করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করাই। শিশুটির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।
তিনি ধারণা করছেন, শিশুটি প্রতিবন্ধীর মতো দেখতে। তাই হয়তো শিশুটির মা-বাবা তার চিকিৎসার খরচ বহন করতে না পেরে শিশুটিকে ফেলে দেয়।

 


আরো সংবাদ



premium cement