২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছুটিতে অমিল, তাই অফিসেই বিয়ে

-

কাজ নিয়ে এতটাই ব্যস্ত দু’জন যে, বিয়ে করার জন্য সময় বের করতে পারলেন না। আর তাই এলাহি বিয়ের আয়োজনের বদলে চার হাত এক হলো অফিসের মধ্যেই। বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন, অফিসেই।
ভারতের ২০১৫ ব্যাচের আইএএস অফিসার তুষার সিংলা কলকাতার উলুবেড়িয়ার এসডিও। অন্য দিকে কনে নভজ্যোত সিমি ২০১৭ ব্যাচের আইপিএস অফিসার। তিনি বর্তমানে পাটনাতে কর্মরত। বেশ কিছু সময় ধরে তাদের বিয়ের দিন পিছিয়ে যাচ্ছিল। কারণ দু’জনের ব্যস্ত সময় থেকে বিয়ের সময় বের করা যাচ্ছিল না। এ রকম পরিস্থিতিতে আইএএস সিংলা নিজের দফতরেই বিয়ে সারলেন। খবরে জানা যাচ্ছে যে, এই যুগল বন্ধুদের কথা দিয়েছেন যে, খুব তাড়াতাড়ি নিজেদের বিয়ের পার্টি দেবেন; কিন্তু ২০২১ সালে রাজ্য বিধানসভা নির্বাচনের পরেই তার আয়োজন করতে পারবেন।
তুষার সিংলা নিজের বিয়ের ছবি ফেসবুকে আপলোড করেছেন আর লিখেছেন, ‘শরিক-এ-হায়াত’।
দু’জনেই পঞ্জাবের বাসিন্দা। বহু দিন ধরেই তারা একে অপরের সাথে সম্পর্কে রয়েছেন। বিয়ের জন্য পাটনা থেকে কলকাতা এসেছিলেন। আধিকারিকরা জানিয়েছেন, কাজের ব্যস্ততায় তুষার সময় পাচ্ছিলেন না। আর এই কারণেই পঞ্জাবে বিয়ে করতেও যেতে পারছিলেন না। শোনা যাচ্ছে দু’জনেই যাতে একসাথে থাকতে পারেন তার জন্য নিজেদের ক্যাডার বদল করার বিষয়ে ভাবছেন তারা। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement