২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

প্রকৌশলী ও ব্যবসায়ীসহ নিহত ৫

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় গতকাল রোববার প্রকৌশলী, ব্যবসায়ীসহ পাঁচজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো সাতজন। ময়মনসিংহের মুক্তাগাছা, রাজশাহীর গোদাগাড়ী, মানিকগঞ্জের সাটুরিয়া ও নরসিংদীর মনোহরদীতে এসব দুর্ঘটনা ঘটে।
ময়মনসিংহ অফিস ও মুক্তাগাছা সংবাদদাতা জানান, ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকচাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন।
মুক্তাগাছা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নাসির উদ্দিন জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছা পৌরসভার নতুনবাজার এলাকায় টাঙ্গাইলগামী একটি ট্রাক একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মধুপুর পৌরসভার সহকারী ইঞ্জিনিয়ার হাফিজ হারুনুর রশিদ (৪০) ও অজ্ঞাত এক নারী (৫৫) মারা যান। এ সময় আহত হন আরো পাঁচজন। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ জানান, ট্রাকটি আটক করা গেলেও চালককে আটক করা সম্ভব হয়নি।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নসিমন উল্টে খাদে পড়ে শরীফুল ইসলাম (৪৮) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। শরীফুল উপজেলার রিশিকুল ইউনিয়নের মাণ্ডইল গ্রামের ইয়াসিন আলীর ছেলে। গতকাল রোববার সকালে উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই জান্নাত জাহান জানান, সকালে মাছভর্তি একটি নসিমন গোদাগাড়ী থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে নসিমনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী শরীফুল ইসলাম নিহত হন। পরে আহত চালক লালন শেখকে (৩৪) উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
তিনি জানান, পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আপাতত গোদাগাড়ী থানায় অপমৃত্যুর মামলা করা হবে।
মনোহরদী (নরসিংদী) সংবাদদাতা জানান, নরসিংদীর মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় রফিক মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় মুকুল মিয়া (৩২) নামে অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকাল ৮টায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিক বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে এবং আহত মুকুল মিয়া একই গ্রামের আলাউদ্দিনের ছেলে।
সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা জানান, গর্ভবতী স্ত্রীকে চিকিৎসা দিয়ে চার দিনের ছুটি শেষে ফরিদপুরে কর্মস্থলে যাচ্ছিলেন মির্জাপুরের আনছার সদস্য নরেন্দ্র সরকার (৩৫)। রোববার সন্ধ্যায় সাটুরিয়া-গোলড়া সড়কের ধল্ল্যা এলাকায় সিএনজি ও তিন চাকার ট্রাকে (নছিমন) সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নরেন্দ্র টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আটিয়া সুতানলী এলাকার মৃত চান মোহন সরকারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আনছার সদস্য নরেন্দ্র সরকার মির্জাপুর থেকে সাটুরিয়া গোলড়া সড়কে সিএনজির যাত্রী হয়ে রোববার সন্ধ্যায় মানিকগঞ্জ হয়ে ফরিদপুর রওয়ানা করেন। পথে ধল্ল্যা এলাকায় সিএনজিচালক একটি পিকআপ গাড়ি ওভারটেক করতে গেলে বিপরীত দিকে থেকে আসা গরু ভর্তি ভটভটি নছিমন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত নরেন্দকে সাটুরিয়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement