২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
আজ ইশতেহার ঘোষণা

নির্বাচিত হলে বুড়িগঙ্গাকে হাতিরঝিল আদলে সাজাবো : মিলন

-

ঢাকা দক্ষিণ সিটি কাপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নির্বাচিত হলে বুড়িগঙ্গাকে আবর্জনা ও দখলমুক্ত করে এ নদীকে হাতিরঝিলের মতো সাজাবো। অনেক ভূমিদুস্য সরকারি জায়গা দখল করে রেখেছে, এগুলো দখলমুক্ত করবো।
গতকাল রোববার লাঙ্গল মার্কায় ভোট চেয়ে প্রচারণায় অংশ নিয়ে মিলন এসব কথা বলেন। রাজধানীর মৌচাক থেকে শুরু করে মালিবাগ, কমলাপুর, মতিঝিল, সায়দাবাদ, যাত্রাবাড়ী, ডেমরা, মীরহাজিরবাগ, দয়াগঞ্জ, জুরাইন, পোস্তোগোলা, নয়াবাজার, ইংলিশ রোড, বংশাল, হাজারীবাগ, নবাবগঞ্জ বাজার, বালুরঘাট ও কামরাঙ্গীরচরে দিনব্যাপী লাঙ্গলের পক্ষে ভোট চান জাপার এই মেয়রপ্রার্থী।
‘ফুটপাথ থেকে হকার উচ্ছেদ করে তাদের পূনর্বাসন করা হবে’ জানিয়ে সাইফুদ্দিন মিলন বলেন, দুর্নীতি উন্নয়নের প্রধান অন্তরায়। নির্বাচিত হলে আমার প্রথম কাজই হবে দুর্নীতি নির্মূলে জেহাদ করা। জাতীয় পার্টি কখনই দুর্নীতিকে প্রশ্রয় দেয়নি। জাতীয় পার্টির কোনো নেতাকর্মী দুর্নীতিতে জড়িত নয়। তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আপনারা আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, আমি আপনাদের বাসযোগ্য ও পরিচ্ছন্ন ঢাকা উপহার দেবো।
মিলনের সাথে এসময় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা শাহ-ই-আজম, মহানগর জাপা নেতা এমএ সোবহান, মাহবুবুর রহমান খসরু, সারোয়ার হোসেন, চৌধুরী মিজান, হিরো বাবুলসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ দিকে, আজ সোমবার বেলা সাড়ে ১১টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে (কাকরাইল) নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন পার্টির মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন। অনুষ্ঠানে জাপার শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।
অন্য দিকে, গতকাল রোববার ঢাকা উত্তর সিটি নির্বাচনে ১৯ নম্বর ওয়ার্ড জাপা সমর্থিত কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুরের পক্ষে ঘুড়ি মার্কায় বনানীর ১১নম্বর রোডে প্রচারণা চালিয়েছেন জাপার কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার। এ সময় তিনি বলেন, মানুষ উন্নয়ন ও শান্তিতে থাকার নিশ্চয়তা চায়। আর জাতীয় পার্টিই পারে জনগণের কাক্সিক্ষত শান্তি এনে দিতে।
এর আগে মঞ্জুর পক্ষে গুলশান, কড়াইল বস্তি ও কাকলীতে গণসংযোগ করেন জাপার সাবেক মহাসচিব হাওলাদার। এ সময় তার সাথে সৈয়দ মঞ্জু ছাড়াও জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাকসহ জাপা ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement