১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সংবাদ সম্মেলনে অভিযোগ স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেয়ায় হামলা : বৃদ্ধাসহ আহত ৬

-

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪২ নম্বর ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করায় একই পরিবারের ছয়জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভোক্তভুগী আসাদুল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, উত্তর সিটি করপোরেশনের নবগঠিত ৪২ নম্বর ওয়ার্ডের (বাড্ডার বেরাইদ) বাসিন্দা তারা। আসছে সিটি করপোরেশন নির্বাচনে একই ওয়ার্ডের আওয়ামী লীগ সাধারন সম্পাদক আইয়ূব আনসার মিন্টু ঘুড়ি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। অসাদুলের পরিবার মিন্টুকে সমর্থন করে তার নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। যা দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া প্রার্থী জাহাঙ্গীর আলম। তিনি তার বাহিনী দিয়ে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন। সবশেষ গত ২২ জানুয়ারি রাত ১১টার সময় জাহাঙ্গীর আলমের সমর্থক সহিবুর রহমান, ফয়সাল, বাদশা, কামাল, তাজ মোহাম্মদ ও নাদিমসহ একদল দুর্বৃত্ত পিস্তল, হকিস্টিক, রড, চাপাতি ও লাঠি নিয়ে তাদের বাড়িতে ঢুকে হামলা চালায়। তাদের চাপাতি ও হকিস্টিকের আঘাতে আসাদুলের ৭৬ বছরের বৃদ্ধা দাদী ফাতেমা বেগম, চাচা মাসুদুর রহমান, আজিজুল হক, ফুফু রুবিনা বেগম, ভাই রিপনসহ ছয়জন গুরুতর আহত হন। এর মধ্যে দাদী, চাচা মাসুদ, ফুফু রুবিনা চাপাতির আঘাতে গুরুতর আহত হন। এ ছাড়া আসাদুলসহ অন্যদের পিটিয়ে জখম করা হয় বলে অভিযোগ করেছেন তিনি।
এই ঘটনায় বাড্ডা থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হলেও তার কোনো সুফল পাচ্ছেন না। যার কারণে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে আসাদুলের পুরো পরিবার। তারা নিজেদের নিরাপত্তাসহ ৪২ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যাপারে জানতে চাইলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করে নয়া দিগন্তকে বলেন, জমি নিয়ে চাচার সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল আসাদুলের। তারই সূত্রধরে তাদের পরিবারের মধ্যে হামলার ঘটনা ঘটে। রাজনৈতিকভাবে আমাকে হেয় করতে তাদের পারিবারিক বিষয়টি আমার ওপর চাপিয়ে দেয়ার অপচেষ্টা করা হচ্ছে। এর সাথে আমার কোনো ধরনের সংশ্লিষ্টতা নেই।

 


আরো সংবাদ



premium cement