২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি নেতা আমীর খসরু মিথ্যা ভাষণ দিয়েছেন : তথ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব জয়নুল আবেদীনের শোক সভায় বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ : নয়া দিগন্ত -

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী মিথ্যা ভাষণ দিয়েছেন। মিথ্যা ভাষণ দিয়ে তারা জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছেন। তাদের বলবÑ এ ধরনের মিথ্যে ভাষণ দিয়ে জনগণকে বিভ্রান্ত করে লাভ হবে না।
গতকাল বুধবার দুপুরে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতিতে প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব মরহুম মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রমের স্মরণে নাগরিক শোক সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মরহুমের বড় ভাই ইসমাঈল হোসেন মানিকের সভাপতিত্বে চুনতি মেহেরুন্নেছা উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথি ছিলেনÑ দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ এমপি, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, ওয়াসিকা আয়েশা খানম এমপি, কানিজ ফাতেমা এমপি, সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও গবেষণা সম্পাদক ড. সেলিম আহমেদ, দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। স্বাগত বক্তব্য দেন আবু রেজা নদভী এমপি।
তথ্যমন্ত্রী বলেন, গত ১৩ জানুয়ারি চট্টগ্রাম-৮ আসনে যে উপনির্বাচন হয়েছে সেই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোসলেম উদ্দিন আহমেদ চৌধুরী নির্বাচিত হয়েছেন। গতকাল দেখতে পেলাম বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন সেখানে নাকি যারা বিদেশ থাকেন প্রবাসী ও মৃত ব্যক্তিরাও ভোট দিয়েছেন।
ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল জয়নাল আবেদীন ব্যতিক্রম মানুষ ছিলেন। একজন রাজনীতিবিদ যেভাবে মানুষকে আপন করে নেন, তার চেয়েও বেশি আপন করে নিতে পারতেন জয়নাল আবেদীন।
তথ্যমন্ত্রী বলেন, চট্টগ্রামে বে-টার্মিনাল স্থাপনের জন্য এবং এই প্রকল্প সরকারের পক্ষ থেকে হাতে নেয়ার জন্য আমি প্রধানমন্ত্রীর কার্যালয়ে ছুটোছুটি করছিলাম। মেজর জেনারেল জয়নাল আবেদীনের সাথেও কথা বললাম। যেকোনোভাবে নির্বাচনের আগে যেন এই প্রকল্পের ভিত্তিপ্রস্তর হয় সে ব্যাপারে ব্যবস্থা করেন। মেজর জেনারেল জয়নাল আবেদীনের উদ্যোগের কারণে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে বে-টার্মিনালের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেছিলেন।

 


আরো সংবাদ



premium cement