২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
মেয়েকে হত্যার হুমকি

মানিকগঞ্জে বাড়িতে ঢুকে গৃহবধূ হত্যা

-

মানিকগঞ্জ পৌরসভার দক্ষিণ সেওতা এলাকায় নিজ বাসাতেই দুর্বৃত্তদের হাতে খুন হলেন মাহমুদা আক্তার (৪০) নামে এক গৃহবধূ। মাকে বাঁচাতে গেলে মেয়েকে হত্যার হুমকি দেয় দুর্বৃত্তরা। বুধবার সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মাহমুদা বেগম ওই এলাকার জহিরুল ইসলামের স্ত্রী। তিনি এক ছেলে ও মেয়ে সন্তানের জননী।
নিহতের স্বামী জহিরুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে তিনি নিজ বাসার পাঁচতলা ভবনের ছাদে কবুতর দেখাশোনা করছিলেন। ওই সময় তার স্ত্রী মাহমুদা ও বড় মেয়ে জ্যোতি (২০) বাসায় অবস্থান করছিলেন। ১০টার দিকে তিনি ঘরে প্রবেশ করে মেয়ের হাত-পা বাঁধা দেখতে পান। পরে তার মেয়ে জানান, আমি মাকে বাঁচাতে গেলে চার-পাঁচজন দুর্বৃত্ত ঘরে ঢুকে আমাকে বেঁধে আমার মাকে পাশের একটি কক্ষে হত্যা করে চলে যায়। এ সময় তারা মা-মেয়ের গলায় পরিহিত স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এই ভবনের দোতলার ডুপ্লেক্সে থাকেন জহিরুল ইসলামের পরিবার।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তার স্ত্রীর লাশ উদ্ধার করে।
মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, আমাদের ধারণা হত্যাকাণ্ডটি পরিকল্পিত।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ^াস রোধে হত্যা করেছে। তদন্ত শেষে হত্যার বিষয়টি জানা যাবে।


আরো সংবাদ



premium cement