২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এমপি আবদুল মান্নানের ইন্তেকাল

-

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের এমপি, মুক্তিযোদ্ধা আবদুল মান্নান গতকাল শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিলøাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৬ বছর। এর আগে গত বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদের ষষ্ঠ অধিবেশনে যোগ দিতে সংসদ ভবনে উপস্থিত হয়েছিলেন আবদুল মান্নান। সেখানেই বুকে ব্যথা শুরু হলে তাকে ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়।
আবদুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী মরহুমের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।
এ ছাড়াও তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিরা।
গতকাল আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, আগামী সোমবার সকাল ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় আবদুল মান্নানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ঢাকা থেকে হেলিকপ্টারে মরহুমের লাশ নিজ সংসদীয় এলাকা বগুড়ার সোনাতলায় নেয়া হবে। সেখানেও একটি নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর সারিয়াকান্দিতে তৃতীয় জানাজা শেষে তাকে নিজ গ্রামে দাফন করা হবে। তিনি বলেন, আবদুল মান্নানের বিষয়ে প্রধানমন্ত্রীর সাথে কথা হয়েছে। আবদুল মান্নানের মেয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় আছেন। সেখান থেকে রোববার রাতে তিনি দেশে ফিরবেন। সে পর্যন্ত আবদুল মান্নানের বারডেমের হিমঘরে রাখা হবে।

 


আরো সংবাদ



premium cement