২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফ্লাইওভারের নিচে বিমান!

-

অবিশ্বাস্য কাণ্ড! ফ্লাইওভারের নিচে আটকে পড়েছে আস্ত এক বিমান! স¤প্রতি ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরে এ ঘটনা ঘটেছে। এমন অবাক করা দৃশ্য দেখতে ভোর থেকেই ভিড় দেখা গেছে এলাকার স্থানীয়দের।
নষ্ট হয়ে যাওয়া এই বিমানটি কয়েক দিন আগে যশোর রোডে ঢুকে পড়ে ছড়িয়েছিল চাঞ্চল্য। এবার যশোর রোডের ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা।
একটি ট্রাকে করে বিমানটি দমদম থেকে যশোর রোড ধরে জয়পুরের উদ্দেশে রওনা দিয়েছিল। এই বিমানটি এয়ার ইন্ডিয়ার। এতে ডাক বিভাগের ভারতীয় ছাপ রয়েছে। অনেক দিন আগেই এয়ার ইন্ডিয়া বিমানটিকে বাতিল করেছিল। একটি বেসরকারি সংস্থার কাছে বিমানটি বিক্রি করা হয়েছিল। হ্যাঙ্গার থেকে নামিয়ে সেটিকে ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল অ্যালুমিনিয়াম নিষ্কাশনের জন্য। কিন্তু যাওয়ার পথে বারবারই বাধাপ্রাপ্ত হচ্ছে সেই বিমান।
জানা গেছে, রাস্তা পার হতে গিয়ে বিমানটিকে বহন করা ক্রেনটি ডিভাইডারে আটকে যায়। এতে মধ্যরাতে যশোর রোডে যানজট তৈরি হয়। তা সামলাতে হিমশিম খেতে হয় পুলিশের। দুটি ক্রেনের সাহায্যে সেখান থেকে কোনোক্রমে বের করে আনা গেলেও গভীর রাতে ফের বিমানটি রাস্তার মধ্যে আটকে যায়। ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা। এতে খুলে যায় বিমানের চাকা। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল