২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

২৪ ডিসেম্বর থেকে রিহ্যাব উইন্টার ফেয়ার

-

পাঁচ দিনব্যাপী রিহ্যাব উইন্টার ফেয়ার শুরু হচ্ছে ২৪ ডিসেম্বর। উইন্টার ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। ফেয়ারে এবার ২৩০টি স্টল থাকছে। গত শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দ প্রক্রিয়া সম্পন্ন হয়। ২০১৩ সালের পর এ বছরই অধিকসংখ্যক প্রতিষ্ঠান মেলায় অংশগ্রহণ করছে।
অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানার সঞ্চালনায় লটারির মাধ্যমে স্টল বরাদ্দ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (২) মো: আনোয়ারুজ্জামান। এ ছাড়া রিহ্যাবের অন্যান্য পরিচালক, ফেয়ার স্ট্যান্ডিং কমিটির সদস্য এবং বিভিন্ন কোম্পানির বিপুল প্রতিনিধি উপস্থিত ছিলেন।
পাঁচ দিনব্যাপী রিহ্যাব উইন্টার ফেয়ার শেষ হবে ২৮ ডিসেম্বর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং অর্থ লগ্নীকারী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।
এক ছাদের নিচে ফ্ল্যাট, প্লট, হাউজিং লোন এবং এ সংক্রান্ত তথ্য, বাড়ি নির্মাণসামগ্রীর সব উপকরণ পাওয়া যাবে রিহ্যাব আয়োজিত সবচেয়ে বড় এই হাউজিং ফেয়ারে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।
রিহ্যাব উইন্টার ফেয়ারে প্রতি বছরের মতো এবারো র্যাফল ড্রতে প্রথম পুরস্কার হিসেবে থাকছে একটি প্রাইভেট কার, দ্বিতীয় পুরস্কার একটি মোটরসাইকেল। এ ছাড়া টিভি, ফ্রিজ, মোবাইলফোনসহ থাকছে আরো আকর্ষণীয় পুরস্কার।

 


আরো সংবাদ



premium cement
আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা

সকল