১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় শ্বশুর-জামাই ঝিনাইদহে পিতা-পুত্রসহ বিভিন্ন স্থানে নিহত ৬

-

পাবনার আটঘরিয়ায় শ্বশুর-জামাই এবং ঝিনাইদহের মহেশপুরে পিতা-পুত্রসহ বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হন আরও ৩ জন।
পাবনা সংবাদদাতা জানান, পাবনার আটঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত হয়েছেন। নিহতদের নাম মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাই আবুল বাশার (৪৫)। এ ঘটনায় আহত হন আরও দু’জন। গতকাল সকালে টেবুনিয়া-চাটমোহর সড়কের জালালের ঢাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে ও তার জামাই একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে। আহত চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের মুছাদ আলীকে (৪০) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মাহাতাব উদ্দিনের ভাগ্নে রাশেদুল ইসলাম জানান, শনিবার পাবনা শহরের একটি বেসরকারি হাসপাতালে মাহাতাব উদ্দিনের মেয়ে রোকসানা খাতুনের একটি ছেলে সন্তান জন্ম হয়। খবর পেয়ে তাকে দেখতে খতবাড়ি গ্রাম থেকে মাহাতাব ও তার জামাই বাশারসহ কয়েকজন ব্যাটারিচালিত অটোরিকশায় পাবনায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সাথে ধাক্কা লেগে তারা দুর্ঘটনায় পড়েন। জামাই শ্বশুরের মৃত্যুতে এলাকাবাসী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহের মহেশপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছে। গতকাল সন্ধ্যায় উপজেলার শিবানন্দপুর গ্রামের মহিদুল ইসলাম (৬০) ও তার পুত্র হাসিবুল ইসলাম (২৫) মোটরসাইকেলযোগে মহেশপুর থেকে বাড়ি ফেরার পথে নস্তীর মোড়ে চাতালের সামনে ঢাকাগামী একটি যাত্রাবাহী বাসের সাথে ধাক্কা লাগে। এ সময় এলাকাবাসী গুরুতর আহত পিতা-পুত্রকে উদ্ধার করে মহেশপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক হাসিবুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত পিতা মহিদুল ইসলামকে যশোর সদর হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান
মেহেরপুর সংবাদদাতা জানান, জেলার গাংনীতে অটোবাইক উল্টে আমেনা খাতুন (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন তার স্বামী জালাল উদ্দিন। গতকাল দুপুরে গাংনী-হাটবোয়ালিয়া সড়কের কাঁচাবাজার সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার দুইজনের বাড়ি গাংনী উপজেলার জালশুকা গ্রামে। আহত জালাল উদ্দিন জানান, স্ত্রী আমেনা খাতুন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে গাংনী হাসপাতালে যাওয়ার পথে কাঁচাবাজার নামক স্থানে একটি ছাগলকে সাইড দিতে গিয়ে অটোবাইকটি উল্টে যায়। এতে স্ত্রী আমেনা খাতুন অটোবাইকের নিচে চাপা পড়ে। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম আনোয়ারা বাঁশখালী পিএবি সড়কের কর্ণফুলীতে বাস চাপায় মো: রাকিব হোসেন(২৫) নামে এক মোটর সাইকেল আরওহী নিহত হয়েছেন। গত শুক্রবার দুপুরে উপজেলার বড় উঠান ফকিরনির হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাকিব মিস্ত্রী হিসেবে কাজ করতেন। তিনি কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার আমান আলীর পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান, রাকিব মোটরসাইকেল চালিয়ে আনোয়ারা উপজেলার দিকে আসছিলেন। ঘটনাস্থলে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তির পর সন্ধ্যা ৬টায় রাকিব মারা যান। 

 


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল