২৮ জানুয়ারি ২০২০

খুলনার দুরন্ত সূচনা

-

প্রথম ম্যাচে জয় পেলেও ঠিক পরের ম্যাচে হেরে বসেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। গতকাল হেরে যায় তারা খুলনা টাইগার্সের কাছে ৮ উইকেটে। মুশফিকুর রহীমের দলটি জিতেছে বেশ দাপটের সাথেই। মিরপুর শেরেবাংলায় রাতের এ ম্যাচে প্রথম ব্যাটিং করে চট্টগ্রাম সংগ্রহ করেছিল ১৪৪ রান ৬ উইকেট হারিয়ে। মুক্তার সিদ্দিকীর অপরাজিত ২৯, সিমন্সের ২৬, নাসির ২৪, ওয়ালটন ১৮ ও ইমরুল কায়েসের ১২ রান উল্লেখযোগ্য। আগের ম্যাচে ওয়ালটন ও ইমরুল দুর্দান্ত ব্যাটিং করলেও এ ম্যাচে ছন্দহীন ছিলেন তারা। জবাবে খেলতে নেমে খুলনা অনেকটা সাদামাটা দলে পরিণত করে ফেলে প্রতিপক্ষকে। ১৩.৫ ওভারেই ওই লক্ষ্যে পৌঁছে যায় তারা। ইনিংসে হাফ সেঞ্চুরি দু’টি। রহমানুল্লাহ গুরবাজ ও রাইলি রুশো ওই লক্ষ্যে পৌঁছান। গুরবাজ দ্রুততম ১৯ বলে ৫০ করে আউট হন। যার মধ্যে ছিল ৫ ছক্কা এবং ৪ বাউন্ডারি। রুশো করেন ৩৮ বলে ৬৪। অবশ্য রুশো ছিলেন অপরাজিত। এ ছাড়া মুশফিকের ২২ বলে করা ২৮ রান দলকে নিয়ে যায় সহজেই জয়ের লক্ষ্যে। খুলনার এটা প্রথম ম্যাচ বঙ্গবন্ধু বিপিএলের এ আসরে।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : ১৪৪/৬ (২০ ওভার), মুক্তার ২৯ অপ:, সিমন্স ২৬, নাসির ২৪, ওয়ালটন ১৮, সোহান ১৯, ইমরুল ১২, ফ্রাইলিঙ্ক ১/২১, শফিউল ১/৩০।
খুলনা টাইগার্স : ১৪৬/২ (১৩.৫ ওভার) রুশো ৬৪ অপ:, গুরবাজ ৫০, মুশফিক ২৮ অপ:, মুক্তার ১/২০। ফল : খুলনা টাইগার্স ৮ উইকেটে জয়ী। ম্যান অব দ ম্যাচ : রাইলি রুশো।


আরো সংবাদ

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৭)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯০)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৩)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৬)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭১)