২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খুলনার দুরন্ত সূচনা

-

প্রথম ম্যাচে জয় পেলেও ঠিক পরের ম্যাচে হেরে বসেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। গতকাল হেরে যায় তারা খুলনা টাইগার্সের কাছে ৮ উইকেটে। মুশফিকুর রহীমের দলটি জিতেছে বেশ দাপটের সাথেই। মিরপুর শেরেবাংলায় রাতের এ ম্যাচে প্রথম ব্যাটিং করে চট্টগ্রাম সংগ্রহ করেছিল ১৪৪ রান ৬ উইকেট হারিয়ে। মুক্তার সিদ্দিকীর অপরাজিত ২৯, সিমন্সের ২৬, নাসির ২৪, ওয়ালটন ১৮ ও ইমরুল কায়েসের ১২ রান উল্লেখযোগ্য। আগের ম্যাচে ওয়ালটন ও ইমরুল দুর্দান্ত ব্যাটিং করলেও এ ম্যাচে ছন্দহীন ছিলেন তারা। জবাবে খেলতে নেমে খুলনা অনেকটা সাদামাটা দলে পরিণত করে ফেলে প্রতিপক্ষকে। ১৩.৫ ওভারেই ওই লক্ষ্যে পৌঁছে যায় তারা। ইনিংসে হাফ সেঞ্চুরি দু’টি। রহমানুল্লাহ গুরবাজ ও রাইলি রুশো ওই লক্ষ্যে পৌঁছান। গুরবাজ দ্রুততম ১৯ বলে ৫০ করে আউট হন। যার মধ্যে ছিল ৫ ছক্কা এবং ৪ বাউন্ডারি। রুশো করেন ৩৮ বলে ৬৪। অবশ্য রুশো ছিলেন অপরাজিত। এ ছাড়া মুশফিকের ২২ বলে করা ২৮ রান দলকে নিয়ে যায় সহজেই জয়ের লক্ষ্যে। খুলনার এটা প্রথম ম্যাচ বঙ্গবন্ধু বিপিএলের এ আসরে।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : ১৪৪/৬ (২০ ওভার), মুক্তার ২৯ অপ:, সিমন্স ২৬, নাসির ২৪, ওয়ালটন ১৮, সোহান ১৯, ইমরুল ১২, ফ্রাইলিঙ্ক ১/২১, শফিউল ১/৩০।
খুলনা টাইগার্স : ১৪৬/২ (১৩.৫ ওভার) রুশো ৬৪ অপ:, গুরবাজ ৫০, মুশফিক ২৮ অপ:, মুক্তার ১/২০। ফল : খুলনা টাইগার্স ৮ উইকেটে জয়ী। ম্যান অব দ ম্যাচ : রাইলি রুশো।


আরো সংবাদ



premium cement