২১ জানুয়ারি ২০২০
ব্যক্তিগত বিমানে ঢাকায় সালমান-ক্যাটরিনা

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে গেলেন এ জুটি

-

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে গতকাল সকালে ঢাকায় এসেছেন বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সকাল পৌনে ৯টায় ব্যক্তিগত বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সালমান খান। তার সাথে ছিলেন বলিউডের আরেক তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।
সন্ধ্যার পর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম্যান্স করেন তারা। প্রথমে মঞ্চে উঠেন ক্যাটরিনা। তার একক পারফরম্যান্সের পর মঞ্চে আসেন সালমান। এরপর আবার দুইজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হয় উদ্বোধনী অনুষ্ঠান।
এ ছাড়াও মঞ্চে পারফর্ম করেন সঙ্গীতশিল্পী সনু নিগম ও কৈলাস খের। এ ছাড়া বাংলাদেশের রকস্টার জেমস ও ফোক স¤্রাজ্ঞী খ্যাত শিল্পী মমতাজও সঙ্গীত পরিবেশন করেন।
এর আগে বিকেল ৫টা ২৫ মিনিটে ‘ডিরকস্টার’ খ্যাত শুভর পরিবেশনা দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। বিকেল ৫টা ৩৫ মিনিটে পারফর্ম করেন রেশমি মির্জা, সন্ধ্যা ৬টায় জেমস, ৬টা ৪০ মিনিটে মমতাজ। রাত পৌনে ৮টায় শুরু হয় সনু নিগমের পরিবেশনা, সাড়ে ৮টায় লেজার শো, ৯টায় গান শোনান কৈলাস খের। সালমান-ক্যাটরিনাকে নিয়ে উদ্বোধনী এ আয়োজনের টিকিট ছিল সর্বোচ্চ ১০ হাজার, সর্বনিম্ন এক হাজার টাকা।
গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ছিল দুই হাজার ৫০০ টাকা। সবচেয়ে ‘সুলভ’ ক্লাব হাউসের টিকিটের দাম এক হাজার টাকা। আগেই জানিয়ে দেয়া হয়েছে, মাঠে কিংবা গ্যালারিতে বসে এই অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন মাত্র ৮ হাজার দর্শক। এর মধ্যে সৌজন্য টিকিট ছিল তিন হাজার। প্রায় ২৫ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন শেরেবাংলা স্টেডিয়ামে মাত্র পাঁচ হাজার দর্শকের জন্য টিকিট ছেড়েছিল বিসিবি।


আরো সংবাদ