২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে একই পরিবারের ৩ জন নিহত : আহত ২ অন্যান্য স্থানে আরো ৩ জনের মৃত্যু

-

কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে সিরাজগঞ্জের একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া অন্যান্য স্থানে দুর্ঘটনায় আরো তিনজন নিহত হন।
টাঙ্গাইল ও সিরাজগঞ্জ সংবাদদাতা জানান, টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় কাভার্ডভ্যানের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে সিরাজগঞ্জ শহরে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন। শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজা সংলগ্ন গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার শাহেদ নগর ব্যাপারীপাড়া মহল্লার মরহুম হাজী কামাল হোসেনের ছেলে ব্যবসায়ী আলহাজ আব্দুল করিম (৫২), তার স্ত্রী মাতোয়ারা পারভীন মিতু (৪৮) এবং মেয়ে কানিজ ফাতেমা (২২)।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশের ওসি কাজী আইবুর রহমান জানান, সকালে সেতুর পূর্ব দিকের টোলপ্লাজার কাছে একটি কাভার্ডভ্যানের সাথে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস দুমড়ে-মুচড়ে যায়। মাইক্রোবাসের যাত্রীদের মধ্যে দুই নারীসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হন।
পলাশ (নরসিংদী ) সংবাদদাতা জানান, নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় বাদল মিয়া ভাণ্ডারী (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজাল বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাদল মিয়া একই উপজেলার মরজাল গ্রামের মৃত হাফেজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় বাসসহ চালক সালা উদ্দিনকে আটক করেছে পুলিশ। ভৈরব হাইওয়ে থানার ওসি জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকাগামী তিতাস এক্সপ্রেসের বাসটির স্টিয়ারিং বিকল হয়ে গেলে চালক উল্টো পথে বাসটি চালিয়ে যাচ্ছিলেন। এ সময় বাসটি মরজাল বাসন্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাদল মিয়াকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আটককৃত চালকের বাড়ি জয়দেবপুর জেলার হায়দাবাদ এলাকায়।
পুলিশ লাশ উদ্ধার করে আইনিপ্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় গতকাল সকালে যাত্রীবোঝাই বাসের চাপায় চাচা নিতাই কর (৬৫) নিহত ও ভাতিজা সাগর কর (২২) আহত হয়েছেন। নিতাই উপজেলার ছয়গাঁও গ্রামের হরে কৃষ্ণ করের ছেলে। সাগর কর নিহতের ভাই সুধীর করের ছেলে। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক বাসের চালক গনি মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। পরে পুলিশ ঘাতক বাসটি আটক করে।
শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভুঞা জানান, সকাল সাড়ে ৯টায় চাচা নিতাই ও ভাতিজা সাগর ঢাকা যাওয়ার উদ্দেশে কেয়টখালী বাসস্ট্যান্ডে বাসের জন্য মহাসড়কের আইল্যান্ডের উপর দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা মাওয়াগামী গাংচিল পরিবহনের একটি যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রন হারিয়ে আইল্যান্ডের উপর উঠিয়ে দেয়। এতে সেখানে দাঁড়িয়ে থাকা চাচা ও ভাতিজা চাঁপা পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার নিতাই করকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় সাগর করকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
নীলফামারী সংবাদদাতা জানান, কিশোরগঞ্জ-ট্যাঙ্গনমারী সড়কের বাকেরের চাতালের কাছে মোটরসাইকেলের চাকায় পিষ্ট হয়ে গতকাল টেপরু রায় নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।
ঘোনপাড়া গ্রামের টেপরু রায় ট্যাঙ্গনমারীতে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যাচ্ছিলেন। বাকেরের চাতালের কাছে ব্যাটারিচালিত একটি অটোতে ওঠার সময় একই দিক থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেলের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। স্থানীয় লোকজন মোটরসাইকেল চালককে আটক করেন।

 


আরো সংবাদ



premium cement