১৮ জানুয়ারি ২০২০

মানিকগঞ্জে পিকআপ চাপায় মা-মেয়ে নিহত

ধামইরহাট ও শিবচরে নিহত আরো ২
-

মানিকগঞ্জে পিকআপ চাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ছাড়া ধামইরহাটে ট্রাকের ধাক্কায় শিশু ও মাদারীপুরের শিবচরে মাহিন্দার ধাক্কায় এক তরুণ নিহত হয়। মানিকগঞ্জ সংবাদদাতা জানান, মানিকগঞ্জের শিবালয় উপজেলায় পিকআপের চাপায় মা-মেয়ে নিহত হয়েছেন। গত বুধবার রাতে উপজেলার নবগ্রাম এলাকায় ঢাকা-আরিচা মহাসড়থকে এই দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ নিহত মা-মেয়ের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি।
বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা জানান, নিহতদের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় নিহত মায়ের বয়স আনুমানিক ৩৫ ও মেয়ের বয়স ৮ বছর হবে।
ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় জুনায়েদ হোসেন (৬) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলার আগ্রাদ্বিগুণ ইউনিয়নের আগ্রাদ্বিগুণ-মধইল সড়কের লোদীপুর বটতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, মধইল বাজার থেকে একটি খালি ট্রাক (যশোর-ড-১১-০৯৯১) আগ্রাদ্বিগুণ বাজারে ধান নেয়ার জন্য দ্রুতগতিতে আসার পথে লোদীপুর বটতলী গরুর শেডের পাশে শিশু জুনায়েদ হোসেনকে চাপা দেয়। শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। নিহত জুনায়েদ হোসেন লোদীপুর গ্রামের মো: আনোয়ার হোসেনের একমাত্র সন্তান। এলাকাবাসী ট্রাক ও তার চালক ও হেলপারকে আটক করে স্থানীয় খেলনা ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।
এ ব্যাপারে ধামইরহাট থানার উপপরিদর্শক অরূপ কুমার বলেন, খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালামের নেতৃত্বে উভয়পক্ষের মধ্যে একটি সমঝোতা বৈঠক চলছে। সমঝোতা হলে শিশুটির লাশ পরিবারের আবেদনের প্রেক্ষিতে হস্তান্তর করা হবে।
মাদারীপুর সংবাদদাতা জানান, কাঁঠালবাড়ি-শরিয়তপুর সড়কের মাদারীপুরের শিবচরে মাহিন্দ্রার ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। আহতকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে গতকাল সকালে চার বন্ধু ঢাকার সবুজবাগ এলাকার ইকবাল হোসেন, বাদশা মিয়া, আলী হোসেন ও শ্রাবণ হোসেন দু’টি মোটরসাইকেল নিয়ে বাদশার নানা বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা বেড়াতে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেল দু’টি উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাহেব বাজার নামক স্থানে পেছন দিক থেকে ইকবাল ও বাদশার আরোহনকৃত মোটরসাইকেলটিকে একটি মাহিন্দ্রা ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ইকবাল হোসেন (৩২) নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত বাদশা মিয়াকে (৩২) উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিহত ইকবাল হোসেন ঢাকার সবুজবাগ এলাকার আলী হোসেনের ছেলে। খবর পেয়ে শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

 


আরো সংবাদ