২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

ইসলামী ব্যাংক কর্মকর্তাসহ বিভিন্ন স্থানে নিহত ৪ : আহত ৩৩
-

নোয়াখালীতে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া ফেনীর পরশুরামে ইসলামী ব্যাংক কর্মকর্তাসহ বিভিন্ন স্থানে দুর্ঘটনায় চারজন নিহত ও ৩৩ জন আহত হয়েছেন।
নোয়াখালী সংবাদদাতা জানান, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বরাহিনগর নামক স্থানে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আরো একজন আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রোববার রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশের এসআই খোকন জানান, বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী একুশে পরিবহনের বাসের ধাক্কার বিপরীত দিক থেকে চারজন নিয়ে আসা একটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। নিহতরা হলেনÑ বেগমগঞ্জ উপজেলার উত্তর নাজিরপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জাবেদ হোসেন (২৮), একই গ্রামের রফিক উল্যার ছেলে শাহরিয়ার টিপু (২৭), আলীপুর গ্রামের শাহ আলমের ছেলে হারুন চৌধুরী (২৫)। অপর আহত একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। পুলিশ একুশে পরিবহনের বাসটি আটক করেছে। সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, এ ঘটনায় পুলিশ একুশে পরিবহনের গাড়ি ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করেছে।
ফেনী অফিস জানায়, ফেনীর পরশুরাম পৌর শহরে ব্যাটারি চালিত অটোরিকশা (টমটম) উল্টে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল সকালে ব্যাংকের উদ্দেশে টমটমে রওনা হন ইসলামী ব্যাংক পরশুরাম শাখার ইনভেস্টমেন্ট কর্মকর্তা আজিজুল হক চৌধুরী (৩৬)। পরশুরাম কলেজের উত্তর পাশের সড়কে পৌঁছলে টমটম উল্টে তিনি মারাত্মক আহত হন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। আজিজুল হক চৌধুরী মির্জানগর ইউনিয়নেরর উত্তর কাউতলীর মরহুম খোকা মিয়ার বড় ছেলে।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদর উপজেলার ডাক্তারের মোড়ের অদূরে ট্রাক চাপায় মা-মেয়ে নিহত এবং একই পরিবারের আরো দুইজন আহত হয়েছেন। গতকাল সকালে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেনÑ নওগাঁ সদরের উল্লাসপুর গ্রামের আব্দুল জলিলের মেয়ে আদুরী বেগম (২৫) ও আদরীর মেয়ে সুমি (৬)। আহত হয়েছেন আদরীর বাবা আব্দুল জলিল (৫৫) ও আদরীর মেয়ে শম্পা (১০)। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাক টিকে আটক করেছে।
নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) ফয়সাল বিন মুরতুজা জানান, উল্লাসপুর গ্রামে মৃতা মায়ের মিলাদ মাহফিল শেষে আদরী তার দুই মেয়েকে নিয়ে স্বামীর বাড়ি সদরের ধোলাইপুর গ্রামে যাওয়ার জন্য তার বাবাকে নিয়ে ডাক্তার মোড় সংলগ্ন বটতলীতে অপেক্ষা করছিলেন। নওগাঁগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই মারা যান আদরী ও তার মেয়ে সুমি। আহত হন আদরীর আরেক মেয়ে শম্পা ও আদরীর বাবা আব্দুল জলিল।
সোনাগাজী (ফেনী) সংবাদদাতা জানান, ফেনীর সোনাগাজীতে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হন অন্তত চারজন যাত্রী। গত রোববার রাত ৮টার দিকে সোনাগাজী-ফেনী সড়কের ফাইভ স্টার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ফেনী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আলিয়া আক্তার নামে (৩) বছরের এক কন্যাশিশু নিহত হয়। আহত হয় আলিয়ার মা নিশি বেগম (২৫) ও কামাল উদ্দিন (২৮) তাদের আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা জানান, ইন্দুরকানীতে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাস খালে পড়ে ২৫ যাত্রী আহত হয়েছেন। গতকাল উপজেলার চরবলেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে। উপজেলার সন্ন্যাসী বাসস্ট্যান্ড থেকে পিরোজপুরের উদ্দেশে ছেড়ে আসা মির্জাগঞ্জ ট্রাভেলস (যশোর-ব-১০৬৫) নামে একটি যাত্রীবাহী বাস চর চরবলেশ্বর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা (ঢাকা মেট্রো-ট ১৬-২৩১৯) ট্রাকটি ধাক্কা দিলে বাসটি ছিটকে খালে পড়ে যায়। বাসটিতে থাকা প্রায় ৩০ থেকে ৩৫ জন যাত্রীর মধ্যে ২৫ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা ইন্দুরকানী স্বাস্থ্যকমপ্লেক্স ও পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন।
ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান জানান, হেলপার বাস চালাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটিয়েছে। ট্রাকটি আকট করা হয়েছে এবং বাসটিও উদ্ধারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement
চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে

সকল