২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডিবি পরিচয়ে বিদেশগামী যাত্রীর মালামাল ছিনতাই চেষ্টা

-

রাজধানীর ভাটারায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে দুই বিদেশগামী যাত্রীর কাছ থেকে মোবাইল, টাকা এবং পাসপোর্ট ছিনিয়ে নেয়ার চেষ্টার সময় হুমায়ূন কবির নামে একজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাকে ভাটারা থানা পুলিশে সোপর্দ করা হয়। গতকাল সকালে ভাটারার নর্দায় এ ঘটনা ঘটে।
ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান জানান, গতকাল সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে নর্দা বাসস্ট্যান্ডে নামেন মামুনুর রশিদসহ দুই বিদেশগামী যাত্রী। তারা মেডিক্যাল চেকআপ করাতে ঢাকায় এসেছিলেন। নর্দা থেকে ট্রাভেল এজেন্সির একজন এসে তাদের বিমানবন্দরে নিয়ে যাওয়ার কথা ছিল। নর্দায় নেমে নাশতা করে তারা যখন অপেক্ষা করছিলেন তখন হুমায়ূন কবির তাদের কাছে এসে ডিবি পরিচয়ে তল্লাশি করার কথা বলে। একপর্যায়ে ভিকটিম দুজনের কাছ থেকে মোবাইল, টাকা এবং পাসপোর্ট ছিনিয়ে নেয়ার চেষ্টা করা হয়। তখন তাদের সন্দেহ হলে তারা হুমায়ূনের পরিচয়পত্র দেখতে চান। এ সময় হুমায়ূন তাদের বাড়াবাড়ি করলে মেরে ফেলার হুমকি দেয়। তাদের মধ্যে বাগি¦তণ্ডা শুরু হলে আশপাশের লোকজন জড়ো হয়ে হুমায়ূনকে আটক করে পুলিশে খবর দেয়।
ওসি বলেন, এ ঘটনায় মামুনুর রশিদ বাদি হয়ে মামলা করেছেন। মামলায় হুমায়ূন কবিরকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে এই চক্রের সাথে আরো কেউ জড়িত কি না বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement