২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বদলির প্রতিবাদ

-

বদলির আদেশ এসেছে ওপর থেকে; কিন্তু তাতে মোটেও সন্তুষ্ট হতে পারেননি পুলিশ দারোগা। তাই নিজের ক্ষোভ ঝাড়তে ৬৫ কিলোমিটার দৌড়াতে চেয়েছিলেন ওই পুলিশ কর্মকর্তা! বিষয়টি আলোচনায় হয়তো সেভাবে আসত না; কিন্তু কিছু দূর গিয়ে অচেতন হয়ে রাস্তায় লুটিয়ে পড়লে খবরটি ছড়িয়ে পড়ে সব জায়গায়। ভারতের উত্তরপ্রদেশের ইটাওয়া জেলার এ ঘটনায় রীতিমতো হইচই পড়ে যায় পুলিশ ও প্রশাসনিক মহলে। বিজয় প্রতাপ নামের ওই এসআইয়ের অভিযোগ, কর্তৃপক্ষের নিজেদের দ্বন্দ্বের কারণে তাকে এ বদলি করা হয়েছে। তিনি বলেন, আরআইয়ের (রিজার্ভ ইন্সপেক্টর অব পুলিশ) দ্বন্দ্বেই আমার ট্রান্সফার হয়েছে। তাই প্রতিবাদ জানাতেই ৬৫ কিলোমিটার দৌড়ানোর সিদ্ধান্ত নেন তিনি। তবে কিছুটা দৌড়েই অচেতন হয়ে রাস্তায় পড়ে যান এই পুলিশকর্মী। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
জানা গেছে, বিজয় প্রতাপকে পুলিশ লাইন থেকে বিঠোলি থানায় বদলি করা হয়েছিল। তারপরই প্রতিবাদ জানাতে গিয়ে বিজয় প্রতাপ পুলিশ লাইন থেকে বিঠোলি থানা পর্যন্ত দৌড়ানোর সিদ্ধান্ত নেন। তবে দৌড়াতে দৌড়াতে তিনি অচেতন হয়ে রাস্তায় পড়ে যান। তারপরেই তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বিজয় বলেন, ‘এসএসপি আমাকে পুলিশ লাইনেই থাকতে বলেছিলেন; কিন্তু আরআই আমার বদলি বিঠোলি থানায় করে দিয়েছেন। এটাকে আমার রাগ বলুন বা অভিমান, আমি দৌড়াতে দৌড়াতে বিঠোলি যাওয়ার সিদ্ধান্ত নিই। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল