২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মধুখালীতে পিকআপের চাপায় দাদী-নাতিসহ ৪ জন নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ৫
-

ফরিদপুরের মধুখালীতে পিকআপের চাপায় দাদী-নাতিসহ একই পরিবারের চারজন নিহত হয়েছে। এ ছাড়া দেশের অন্যান্য স্থানে দুর্ঘটনায় আরো পাঁচজন নিহত হয়।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি সবজি বোঝাই পিকআপ চাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার বাগাট বাজার সংলগ্ন ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মধুখালী উপজেলা কোড়কদি ইউনিয়নের পাঁচ কোড়কদি পাল পাড়ার অযোদ্ধা পালের স্ত্রী দিপালী পাল (৬০), তার নাতি একই গ্রামের সঞ্জয় পালের ছেলে জয় পাল (৮), স্বর্গ পাল (৫) ও অসীম পালের ছেলে ঐশিক পাল (১২)। এদের মধ্যে দিপালী পাল ও জয় পাল ঘটনাস্থলেই মারা যায়। এ ছাড়া রাতে হাসপাতালে মারা যায় স্বর্গ পাল এবং ঢাকায় নেয়ার পথে মারা যায় ঐশিক।
এ দুর্ঘটনায় সঞ্জয় পালের স্ত্রী গীতা পাল (৩০) ও মেয়ে টেপি পাল (২) এবং অসীম পালের আরেক মেয়ে ঝিনুক পাল (৭) গুরুতর আহত হয়। তাদের প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
মধুখালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: সাইফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাগাট বাজার এলাকা থেকে একটি কীর্ত্তনের অনুষ্ঠান থেকে নিহতরা একটি ভ্যানে বাড়ি ফিরছিল। পথে মাগুড়াগামী একটি সবজি বোঝাই পিকআপ ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দিলে সেটি উল্টে মহাসড়কের ওপর পড়ে যায়।
এ ঘটনার পর প্রায় আধঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে। এ ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কুমিল্লা সংবাদদাতা জানান, কক্সবাজার থেকে ঢাকায় মাছ নিয়ে যাওয়ার সময় ট্রাক খাদে পড়ে চালানদার ও ট্রাকের হেলপার নিহত হয়েছেন। গতকাল বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
নিহত দুই ব্যক্তির মধ্যে মাছের চালানদার সৈয়দ হোসেন (৩৫) কক্সবাজার জেলার সদর বাহার চরা এলাকার মতিউর রহমানের ছেলে। ট্রাকের হেলপারের (২৫) পরিচয় পাওয়া যায়নি।
ময়নামতি হাইওয়ে থানার এসআই সাইফুল ইসলাম জানান, মহাসড়কের কোরপায়ে একটি মাছ ভর্তি ট্রাক খাদে পড়ে যাওয়ায় তারা এ দুর্ঘটনার শিকার হন। নিহত দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে উদ্ধার করছে।
চুয়াডাঙ্গা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শোভন আলী (৭) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের আট মাইল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শোভন আলী সদর উপজেলার ছোট আড়িয়া গ্রামের খবির উদ্দনের ছেল।
পুলিশ জানায়, সকালে অবৈধ আলমসাধু লেগুনায় (আসলাম সাধু) চড়ে নানীর বাড়ি যাচ্ছিল শোভন। এ সময় আট মাইল এলাকায় পৌঁছলে আলমসাধুর সাথে বাসের ধাক্কা লাগে। এতে শিশু শোভন মারাত্মক আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরার পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল সকালে পাটকেলঘাটা বাজারসংলগ্ন আচিনতলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম অমিত দেবনাথ (৫২)। তিনি তালা উপজেলার খলিষখালি গ্রামের জগেন্দ্র দেবনাথের ছেলে।
পুলিশ জানায়, অমিত দেবনাথ সকালে খলিষখালি থেকে ভাড়ায় মোটরসাইকেল নিয়ে সাতক্ষীরায় যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে একটি নছিমন তাকে ধাক্কা দেয়।
কালিগঞ্জ (সাতক্ষীরা) সংবাদদাতা জানান, কালিগঞ্জে বাসের ধাক্কায় সজিবুল ইসলাম (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের নোওয়াবাদকাটি গ্রামের শফিকুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার কাঠভর্তি টমটম নিয়ে শ্যামনগর থেকে কালিগঞ্জের দিকে যাওয়ার সময় শ্যামনগর-কালিগঞ্জ সড়কের পিরোজপুর এলাকায় ঢাকা থেকে শ্যামনগরগামী সংগ্রাম পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১৪-৬১৫৯) একটি বাস টমটমকে ধাক্কা দেয়।

 


আরো সংবাদ



premium cement