২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাইফেল হাতে বিয়ের মঞ্চে

-

ভারতের নাগাল্যান্ড রাজ্যের স্বাধীনতাপন্থী এক প্রভাবশালী নেতার ছেলে ও তার নবপরিণীতা রাইফেল হাতে বিয়ের মঞ্চে দাঁড়িয়ে পোজ দেয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। বিয়ের আসরে তাদের রাইফেল নিয়ে ঘুরতে দেখে অনেকে হতচকিয়ে যান।
ভারতীয় টেলিভিশন এনডিটিভি একটি প্রতিবেদনে জানিয়েছে, গত শনিবার এই ঘটনা ঘটে। বরের বাবা বহতা কিংবা ন্যাশনাল সোশালিস্ট কাউন্সিল অব নাগাল্যান্ড-ইউনিফিকেশনের (এনএসসিএন-ইউ) অন্যতম শীর্ষ নেতা। এতে বলা হয়, ভারতের উত্তরাঞ্চলের সশস্ত্র বিদ্রোহীদের সাথে শান্তি চুক্তি করার চেষ্টা করছে নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন বিজেপি সরকার। তার মধ্যেই এমন ঘটনা ঘটল, যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে সরকারের জন্য। এ দিকে সম্প্রতি মণিপুর লন্ডনে তাদের স্বাধীনতা ঘোষণা করেছে।
এনডিটিভি বলছে, ওই নবদম্পতি বিয়ের মঞ্চে একে৫৬ এবং এম১৬ স্বয়ংক্রিয় অস্ত্র নিয়ে ছবি তোলেন। মুহূর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। একটি বার্তা সংস্থাকে নাগাল্যান্ড রাজ্যের পুলিশ প্রধান টি জন লংকুমার বলেন, আমি এখনো ছবিটি দেখিনি, আর এ সম্পর্কে আমি অবগতও নই। তবে নাগা নেতার ছেলে ও তার পুত্রবধূর নাম জানা যায়নি বলে প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি। বরের বাবা বহতা কিবার দল এনএসসিএন-ইউ নাগা বিদ্রোহীদের সাত দলের জোট নাগা ন্যাশনাল পলিটিকাল গ্রুপের (এনএনপিজি) অন্যতম শরিক। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement