১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত

-

রাজধানীর তুরাগ ও মিরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল ও শহীদ সোওরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। গত রোববার এবং গতকাল সোমবার সকালে এ দু’টি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সঞ্জু মিয়া (৫৫) ও মনোয়ারা বেগম (৭০)।
তুরাগ থানায় পুলিশ জানায়, উত্তরা সেক্টর-১৫, কবরস্থান রোড এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের ময়লার গাড়ি সঞ্জুকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অন্য দিকে গত রোববার রাত সাড়ে ১১টার দিকে মিরপুর-১৩ বিআরটিএ অফিসের সামনের রাস্তা দিয়ে পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় মনোয়ারা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল