২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে পুলিশ সদস্য হাতিবান্ধায় নবদম্পতিসহ বিভিন্ন স্থানে নিহত ৭

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক পুলিশ সদস্য এবং লালমনিরহাটের হাতিবান্ধায় এক নবদম্পতিসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন।
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল দুপুরে কাঁচপুর ইউনিয়নের পেঁচাইন এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। নিহত পুলিশ সদস্যের নাম আরিফ হোসেন (২৫)। পুলিশ লাশ উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানায় নিয়ে যায়। পরে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত আরিফ নারায়ণগঞ্জ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার কালিপুরা গ্রামের মৃত সিরাজ বেপারীর ছেলে।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর আলী জানান, আরিফ মোটরসাইকেল চালিয়ে ব্যক্তিগত কাজে গাউছিয়া যাচ্ছিলেন। পথে মদনপুর-ভুলতা সড়কের সোনারগাঁওয়ে পেঁচাইন এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে নয়াপুর থেকে মদনপুরগামী একটি অজ্ঞাত ট্রাক আরিফকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। নিহত আরিফ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার কালিপুরা গ্রামের মৃত সিরাজ বেপারীর ছেলে। তিনি আরো জানান, ঘাটক ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে।
লালমনিরহাট সংবাদদাতা জানান, জেলার হাতীবান্ধা উপজেলার পারুলিয়া ঘুণ্টিরবাজার-বটতলা এলাকার মহাসড়কে গত শনিবার রাতে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী এক নবদম্পতি নিহত হয়েছেন।
তারা হলেন- উপজেলার দক্ষিণ সিন্দুর্নার মোশার চৌপুতি এলাকার আব্দুস সোবহানের ছেলে গোলাম মোস্তফা (৩১) ও তার স্ত্রী রাহিলা বেগম (২০)।
স্থানীয়রা জানান, স্বামীকে নিয়ে বাবার বাড়ি পশ্চিম বিছনদৈ এলাকায় দাওয়াত খেয়ে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন নববধূ রাহিলা বেগম। পথে ঘটনাস্থলে একটি দ্রুতগতির ট্রাক তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এ নবদম্পতির মৃত্যু ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করে পুলিশের উপস্থিতিতে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেন।
পাবনা সংবাদদাতা জানান, পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় অপর একটি ট্রাকের চালক সুমন আলী নিহত হয়েছেন। বুধবার সকাল ৬টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়া গ্রামের রোজদার আলী শেখের ছেলে।
ঈশ^রদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের পাকশীর দিয়াড় বাঘইল নামক স্থানে একটি ট্রাক দাঁড়ানো ছিল। এ সময় খড় বোঝাই একটি ট্রাক পেছন থেকে দাঁড়ানো ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান খড় বোঝাই ট্রাকের চালক সুমন।
খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ নিহত চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের তাড়াশে বালুভর্তি ট্রাকের ধাক্কায় জসিম উদ্দিন (৩০) নামে এক অটোভ্যান চালক নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলা সলঙ্গা-আঞ্চলিক সড়কের জাহাঙ্গীরগাতী নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের চাচা আব্দুল করিম জানান, সকালে জসিম অটোভ্যান নিয়ে কাজের সন্ধানে বের হন। এ সময় জাহাঙ্গীরগাতী নামকস্থানে একই উপজেলার মাধাইনগর ইউনিয়নের কাঞ্চনেশ্বর গ্রামের আয়নাল হোসেন এর বালুভর্তি ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক জসিম মারা যান। পরে স্থানীয়রা ঘাতক চালকসহ ট্রাক আটক করেন।
মাগুরা সংবাদদাতা জানান, জেলা শহরের কাঁচাবাজার এলাকায় নসিমনের ধাক্কায় অমরেন্দ্রনাথ বিশ্বাস (৬৫) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাতে মারা যান।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি নসিমন অমরেন্দ্রনাথ বিশ্বাসকে ধাক্কা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শনিবার রাতে তার মৃত্যু হয়। চালক ও নসিমন আটক করা হয়েছে। এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি মামলা হয়েছে। নিহত অমরেন্দ্রনাথ শহরের তাতীপাড়া এলাকার বাসিন্দা।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, আড়াইহাজারে মোটরসাইকেলের ধাক্কায় রিজিয়া (৫৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের পূর্বকান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মহিলা ওই গ্রামের মৃত মিছির আলীর স্ত্রী।
কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের এএসআই শফিউল আজম জানান, রেজিয়া তার বাড়ীর পাশের রাস্তা পার হচ্ছিলেন। ওই সময় পার্শ্ববর্তী ইজারকান্দি গ্রামের ছাইদুর মোটরসাইকেল দিয়ে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি আরো জানান, বিষয়টি স্থানীয়ভাবে আপস মীমাংসার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল