২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভাঙ্গায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত যুবলীগ নেতার মৃত্যু

-

ফরিদপুরের ভাঙ্গার ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত যুবলীগ নেতা নাসির মাতুব্বর (২৮) মারা গেছেন। গতকাল রোববার সকাল ৭টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত শনিবার দুই পক্ষের সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। নিহত নাসির কুমারখালি গ্রামের কাউস মাতুব্বরের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মনিরুজ্জামানের সমর্থক।
এ দিকে নাসির মাতুব্বরের মৃত্যুর খবর এলাকায় পৌঁছলে মনিরুজ্জামানের সমর্থকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। তারা ঢাল, সড়কিসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের প্রস্তুতি নিতে থাকে। তবে প্রতিপক্ষ ঘারুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবু তারা মাতুব্বরের সমর্থকরা গ্রেফতার এড়াতে বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় নতুন করে সংঘর্ষের ঘটনা ঘটেনি। ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ওসির দায়িত্ব পালনকারী পরিদর্শক (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী বলেন, শনিবারের সংঘর্ষে আহত নাসির মারা গেছেন বলে নিশ্চিত হয়েছি। মারা যাওয়ার পর উভয় গ্রুপের মামলার প্রস্তুতি চলছে। এলাকায় ফের সংঘর্ষ ও লুটতরাজ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সকল