২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

অনেক মন্ত্রী-এমপি ক্যাসিনোর টাকার ভাগ পেয়েছেন : কর্নেল অলি

জাতীয় মুক্তিমঞ্চের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন কর্নেল অলি আহমদ হনয়া দিগন্ত -

লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপির সভাপতি ও জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ড. কর্নেল (অব:) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, ক্যাসিনো ও মাদক ব্যবসার সাথে জড়িত আওয়ামী লীগের অনেক নেতাকে এখনো গ্রেফতার করা হয়নি। অনেক এমপি, মন্ত্রী, নেতা ক্যাসিনোর টাকার ভাগ পেয়েছেন। এখনো কেন তারা গ্রেফতার হচ্ছে না?
গতকাল জাতীয় প্রেস ক্লাবে জাতীয় মুক্তিমঞ্চ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর নায়েবে আমির সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, জাতীয় দলের চেয়ারম্যান এহসান হুদা, এলডিপির স্থায়ী কমিটির সদস্য কামাল উদ্দিন মোস্তফা ও মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল, জাতীয় গণতান্ত্রিক পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব আসাদ প্রমুখ।
কর্নেল অলি বলেন, কোমলমতি শিক্ষার্থীদের রাজনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছে। একশ্রেণীর শিক্ষক শিক্ষার্থীদের সঠিক পথে রাখার পরিবর্তে বিপথগামী করছে। এটি আমাদের নতুন প্রজন্ম যারা আগামী দিনে দেশ পরিচালনা করবে তাদের ধ্বংস করার একটা নীলনকশা। এসব অদক্ষ শিক্ষকদের চাকরি থেকে বের করে দিতে হবে। দুর্নীতিবাজ ভিসিদের আইনের আওতায় আনতে হবে।
তিনি বলেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদের নিষ্ঠুর, নির্দয় ও অমানবিক হত্যাকাণ্ডে তীব্র নিন্দা জানাই। এটি জাতিকে মেধাশূন্য করার একটি নীলনকশা। বর্তমান সরকার শিক্ষাপ্রতিষ্ঠানে অযোগ্য ব্যক্তিদের রাজনৈতিক বিবেচনায় শিক্ষক ও ভিসি হিসেবে নিয়োগ দিয়েছে। আর বিরোধী রাজনৈতিক দলকে দমন করার জন্য ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছে। অবৈধ টাকা চাঁদাবাজি ও সন্ত্রাসী করার পরিবেশ সৃষ্টি করে।

 


আরো সংবাদ




portugal golden visa
paykwik