২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

বজ্রপাতের মুখে পড়েও বেঁচে গেলেন যুবক!

-

বজ্রপাতের পরও মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন এক ব্যক্তি। বাজ পড়ে হৃদস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল; কিন্তু সাথে সাথে চিকিৎসার ব্যবস্থা করায় কোনো রকমে প্রাণে বেঁচে যান তিনি। আর বজ্রপাতের মুহূর্তসহ সেই ঘটনা ধরা পড়ল সিসি টিভি ক্যামেরাতে। যুক্তরাষ্ট্রের টেক্সাসে স্টুবেনর এয়ারলাইন ভেটেরিনারি হসপিটালের সিসি টিভি ক্যামেরাতে ধরা পড়েছে গোটা ঘটনাটি। সেখানে দেখা যাচ্ছে, বৃষ্টির মধ্যে এক ব্যক্তি তিনটি কুকুর নিয়ে যাচ্ছেন। হঠাৎই তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। কুকুরগুলো দৌড়ে পালিয়ে যায়। ওই ব্যক্তিকে পড়ে যেতে দেখে আশপাশ থেকে দৌড়ে আসেন তিনজন।
স্থানীয় সংবাদপত্র সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বজ্রপাতে আক্রান্ত এই ব্যক্তির নাম আলেক্সান্ডার কোরিয়াস। তাকে ওইভাবে মাটিতে পড়ে যেতে দেখেই হাসপাতালের এক কর্মী বুঝতে পারেন কিছু গণ্ডগোল হয়েছে। সাথে সাথে তিনি ছুটে যান। গিয়ে দেখেন হৃদস্পন্দন পাওয়া যাচ্ছে না। আরো দুই হাসপাতালের কর্মী ছুটে আসেন।
তিনজনে মিল আলেক্সান্ডারকে হাসপাতালের মধ্যে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। সেখানে তার হৃদস্পন্দন ফিরে আসে। ইতোমধ্যে খবর যায় আপৎকালীন বিভাগেও। ওই হাসপাতাল থেকে তাকে হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হয়। ভর্তি করানো হয় অন্য একটি হাসপাতালে। সেখানে চিকিৎসার পর প্রাণে বেঁচে যান আলেক্সান্ডার। তবে তার বেশ কিছু হাড় ভেঙে গেছে, সেই সাথে কিছু পেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বজ্রপাতের ফলে।
স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আলেক্সান্ডারের জুতা, মোজা পুড়ে গেছে। এমনকি তার পায়ের সামনে যেখানে বাজ পড়েছিল সেখানে একটা গর্তও তৈরি হয়েছে। তাই অনেকেই মনে করছে মৃত্যুর মুখ থেকে প্রায় ভাগ্যের জোরেই ফিরে এসেছেন আলেক্সান্ডার। ইন্টারনেট।


আরো সংবাদ




portugal golden visa
paykwik