২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে স্বামীকে খুন করে স্ত্রীর আত্মসমর্পণ

মালেকা বেগম -

ঠাকুরগাঁওয়ে পারিবারিক কলহের জেরে স্বামী শরিফুল ইসলামকে (৪০) কুপিয়ে হত্যা করেছে স্ত্রী মালেকা বেগমকে (২৮)। এ ঘটনার পর পুলিশে ফোন দিয়ে নিজেই আত্মসমর্পণ করেছে স্ত্রী মালেকা।
গত রোববার রাত আনুমানিক বেলা সাড়ে ৩টার দিকে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বগুড়াপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত শরিফুল ইসলাম বালিয়া ইউনিয়নের কুমারপুর গ্রামের নবিবর রহমানের ছেলে। ঘাতক স্ত্রী মালেকা বালিয়া ইউনিয়নের বগুড়া বস্তি গ্রামের মজিবর রহমানের মেয়ে।
জানা যায়, ২০০৬ সালে পারিবারিকভাবে শরিফা বেগম নামে এক নারীকে বিয়ে করেন শরিফুল ইসলাম। এরপর ২০০৭ সালে ওই নারীর মৃত্যু হলে ২০০৮ সালে দ্বিতীয়বার ঝরনা বেগম নামে আরেক নারীকে বিয়ে করেন শরিফুল ইসলাম। অন্য দিকে ২০১২ সালে প্রতিবেশী বগুড়া পাড়া গ্রামের বাসিন্দা মালেকা বেগমকে প্রেমের সম্পর্ক করে বিয়ে করে শরিফুল ইসলাম। এ নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীর মাঝে বিরোধ শুরু হয়। এর জেরে দ্বিতীয় স্ত্রী ঝরনা বেগম নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে স্বামীসহ মালেকার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন এবং তৃতীয় স্ত্রী মালেকা বেগমও একই আইনে স্বামীসহ দ্বিতীয় স্ত্রী ঝরনার বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেন।
মামলা হওয়ার পর থেকেই তাদের সংসারে বিরোধ চলছিল উল্লেখ করে পুলিশ জানায়, বগুড়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে প্রায় এক মাস ধরে ভাড়া থাকতেন মালেকা বেগম। গত সোমবার রাতে ওই বাড়িতে স্বামী শরিফুল ইসলাম আসেন। এরপর তৃতীয় স্ত্রী মালেকা বেগমের সাথে তার কথাকাটাকাটি হয় এবং শরিফুল তার স্ত্রীকে মারধর করে। একপর্যায়ে মালেকা বেগম তার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন এবং সদর থানার এসআই ভূষণকে নিজেই ফোন করে আত্মসমর্পণ করেন।

 


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল