২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভূঞাপুরে বাসের ধাক্কায় অটো বাইকের ২ যাত্রী নিহত

-

টাঙ্গাইলের ভূঞাপুরে বাসের ধাক্কায় অটোবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া অন্যান্য স্থানে আরো পাঁচজন হতাহত হয়।
ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের ভূঞাপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোবাইকের দুইযাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হন অটোবাইকের চালকও। গতকাল দুপুরে ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের দানেছ আলী খানের ছেলে লিয়াকত আলী খান (৫৫) এবং গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের ফজর আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৫০)। ভূঞাপুর থানার এসআই মো: লিটন মিঞা জানান, সখীপুর থেকে ছেড়ে আসা ফরিদা এন্টারপ্রাইজ নামক একটি যাত্রীবাহী বাস গোপালপুর উপজেলার পাথালিয়ার ২০১ গম্বুজ বিশিষ্ট মসজিদে যাচ্ছিল। বাসটি ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি রাইস মিল সংলগ্ন এলাকায় ভূঞাপুরগামী অটোবাইক ধাক্কা দিলে অটোবাইকের যাত্রী উপজেলার অর্জুনা ইউনিয়নের জগৎপুরা গ্রামের দানেছ আলী খানের ছেলে লিয়াকত আলী খান ও গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের ফজর আলীর স্ত্রী আনোয়ারা বেগম নিহত হন। দুর্ঘটনায় গুরুতর আহত অটোবাইকের চালক শাহেন শাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।
কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা জানান, মৌলভীবাজারের কমলগঞ্জে গতকাল বিকেলে দু’টি সিএনজি অটোরিকশার সংঘর্ষে ইমরান মিয়া (১০) নামে এক শিশু নিহত হয়েছে। ইমরান কমলগঞ্জ সদর ইউনিয়নের সড়ইবাড়ি গ্রামের মাসুক মিয়ার ছেলে। এ সময় আরো পাঁচ যাত্রী আহত হন। গুরুতর আহত সড়ইবাড়ি গ্রামের সাফি মিয়াকে (১৮) মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে ছেড়ে দেয়া হয়।
আহতরা জানান, তাদের সিএনজিটি শমসেরনগর থেকে উপজেলা আসার পথে কামুদপুর বাঁকে এলে অপর দিক হতে আসা আরেকটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সিএনজি দুইটি দুমড়েমুচড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে আহত ইমরান মিয়ার (১০) মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল হতে সিএনজি দুইটি জব্দ করেছে।
কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহের কালীগঞ্জে একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগায় তিনজন আহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার বারবাজার হাইস্কুল গেটের সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সেলিম নামে এক পথচারী, গাড়িটির চালক ও হেলপার আহত হন। পথচারী সেলিমকে মারাত্মক আহত অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেলিম হোসেন উপজেলার বারবাজার ফুলবাড়ি গ্রামের বজলু মাস্টারের ছেলে।
বারবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজার রহমান বলেন, যশোর থেকে একটি খালি মিনি ট্রাক বারবাজার হাইস্কুলের গেটের সামনে টায়ার ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। ওই সময় চালক, হেলপার ও পথচারী সেলিম ট্রাকের ধাক্কায় মারাত্মক আহত হন।
লালমোহন (ভোলা) সংবাদদাতা জানান, ভোলার লালমোহনে বেপরোয়া গতির বাসের ধাক্কায় নাহিদুজ্জামান বাপ্পি (৩০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।
গতকাল সকালে লালমোহন সরকারি শাহবাজপুর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ শিক্ষার্থীরা বাস ভাঙচুর ও বাসের সিট রাস্তায় নামিয়ে আগুন ধরিয়ে দেয়। ফলে দিনভর বাস চলাচল বন্ধ থাকে।
লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অন্যান্য যান চলাচল স্বাভাবিক হলেও বাস চলাচল বন্ধ রয়েছে।
ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা জানান, যশোরের ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় আসাদুল ইসলাম (৪৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি মনিরামপুর উপজেলার দীঘিরপাড় গ্রামের আনছার আলীর ছেলে। এ সময় তার স্ত্রী মারাত্মকভাবে আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যায় উপজেলার বাঁকড়া ডিগ্রি কলেজের সামনে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যায় আসাদুল ইসলাম ও তার স্ত্রী বাঁকড়া বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় বাঁকড়া ডিগ্রি কলেজের সামনে পৌঁছলে ট্রাক নং (ঢাকা মেট্টো-ট-১৪-০০৯২) পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলে আসাদুল ইসলামের মৃত্যু হয়। মারাত্মক জখম অবস্থায় স্থানীয়রা তার স্ত্রীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, শ্রীনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যা ৭টায় ঢাকা-দোহার মহাসড়ক রাঢ়ীখাল উইনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, আমরা খবর পেয়েই ঘটনাস্থলে যাই। ঢাকা-দোহার মহাসড়কের পাশেই তার লাশ পড়ে থাকতে দেখি। এখনো এই বৃদ্ধা নারীর পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৬৫ বছর।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল