১৬ অক্টোবর ২০১৯

আশুড়ার বিলে নৌকাডুবিতে তিন শিক্ষার্থীর মৃত্যু

-

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ও দিনাজপুর সরকারি মহিলা কলেজের তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ওই নৌকাতে থাকা অপর আরো দুই শিক্ষার্থী। গতকাল শনিবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। মৃত শিক্ষার্থীরা হলেনÑ হাবিপ্রবির ১৬ ব্যাচের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের আশফাক দীপ্ত, ১৭ ব্যাচের ফিশারিজের মোহাম্মদ রাফিদ ও দিনাজপুর সরকারি মহিলা কলেজে ছাত্রী ফারিয়া আক্তার মৌ।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার এবং নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি জানান, দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) চার ছাত্র ও দিনাজপুর সরকারি মহিলা কলেজের এক ছাত্রীসহ পাঁচজন নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে যান। তারা কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখার পর নৌকায় করে বিল ঘুরে দেখছিলেন। বিলের মাঝখানে গিয়ে হঠাৎ নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় নৌকায় থাকা সবাই পানিতে তলিয়ে যান। এ সময় স্থানীয় লোকজন ও ঘুরতে যাওয়া অন্য পর্যটকেরা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক এক ছাত্রীসহ তিন শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।
চিকিৎসক খায়রুল আলম জানান, অপর দুই শিক্ষার্থী ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র মনোয়ার হোসেন ও হাবিপ্রবির ছাত্র অন্তুকে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নবাবগঞ্জ থানা পুলিশের ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum