১৭ অক্টোবর ২০১৯
টঙ্গীতে ‘ডিসকোবারে’ অভিযান

তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ

টঙ্গীর ডিসকোবারে র্যাবের অভিযানে জব্দকৃত মাদকদ্রব : নয়া দিগন্ত -

টঙ্গীতে এক ‘ডিসকোবারে’ অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে তরুণী ও খদ্দেরসহ ১৮ জনকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এ সময় বিপুল টাকাসহ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। অভিযানকালে ভবনের তিনতলা থেকে লাফিয়ে পালাতে গিয়ে বিদ্যুতের তারে পড়ে হোটেলের এককর্মী ঝলসে দগ্ধ হয়। এ ছাড়া একই থানা এলাকার এক বাসায় অভিযান চালিয়ে মাদকসহ দু’জনকে গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার গভীর রাতে এ অভিযান চালানো হয়।
পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী এলাকার শরীফ কিয়াম উদ্দিন মাস্টার রোডের জাভান আবাসিক হোটেলে দীর্ঘ দিন ধরে অবৈধভাবে ডিসকোবার পরিচালিত হয়ে আসছিল। হোটেলের ম্যানেজার রিয়াজ শাহেদ বাবু, নাচ গান ব্যবস্থাপক জসিম উদ্দিন ও মুনসুর আহমেদের নেতৃত্বে এ ডিসকোবার পরিচালনা করছিলেন। ডিসকোবারে প্রতিদিন সন্ধ্যা থেকে সারারাত ধরে অসামাজিক কার্যকলাপ, মাদকের রমরমা ব্যবসা ও উচ্চ শব্দে নাচ গান পরিচালিত হতো। এতে এলাকায় শান্তি শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ওঠে। এলাকাবাসীর একাধিক অভিযোগের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বৃহস্পতিবার রাত আড়াইটায় টঙ্গী পূর্ব থানার ওসি মো: কামাল হোসেন ও ইন্সপেক্টর (অপারেশন) বাবু সুব্রত কুমার পোদ্দারের নেতৃত্বে একদল পুলিশ ওই ডিসকোবারে অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল থেকে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে ১২ জন তরুণী ও পতিতা এবং ছয়জন খদ্দেরসহ ১৮ জনকে আটক করা হয়। পুলিশ ওই ডিসকোবার থেকে ৩৩ বোতল বিদেশী মদ ও ৬০ ক্যান বিয়ার এবং এক লাখ পাঁচ হাজার টাকা জব্ধ করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আটকরা হলো : পলাশ (৪০), জুয়েল রানা (৩২), রাফি রহমান (৪২), আদনান (৩০), ইয়াছিন (২৮), আলিম মোল্লা হোসেন (৩৮), অঞ্জনা আক্তার (২০), আঁখি (২০), জান্নাত (২৩), রিয়ামনি (২০), নিশা (২০), সাথী আক্তার (২০), অঞ্জনা আক্তার নুপুর (২৪), আফরিন (২০), মনি (২০), জিন্নাত আক্তার (৩০), কলি আক্তার (২০) ও ফারিয়া আক্তার (২২)।
এ ব্যাপারে হোটেল মালিক মো: বাদল শেখ জানান, আমার হোটেলে বারের সরকারি অনুমোদন রয়েছে। এ সত্ত্বেও আইনশৃঙ্খলা বাহিনী হোটেলে অভিযান চালিয়ে মালামাল নিয়ে গেছে।
অপর দিকে একই রাত ১২টায় টঙ্গীর দত্তপাড়া হাউজ বিল্ডিং এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৯৬ ক্যান বিয়ার ও ১২ বোতল বিদেশী মদসহ মিলন (৪০) ও মহসিনকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। উভয় ঘটনায় থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ওসি মো: কামাল হোসেন বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa